সুন্দরী প্রতিযোগিতায় রাজ্য এবং জাতীয় স্তরের পরপর চারটি সাফল্যে অর্জন করলো মালদার মেয়ে তনিষ্ঠা ভৌমিক




মালদা, ৬ জানুয়ারি ।

 সুন্দরী প্রতিযোগিতায় রাজ্য এবং জাতীয় স্তরের পরপর চারটি সাফল্যে অর্জন করলো মালদার মেয়ে তনিষ্ঠা ভৌমিক। মালদা শহরের সুভাষপল্লী এলাকার কলেজ ছাত্রী তন্নিষ্ঠা ভৌমিকের এই সাফল্যে গর্বিত পরিবারের লোকেরা। পাশাপাশি তন্নিষ্ঠার সুন্দরী প্রতিযোগিতার সাফল্যে প্রশংসায় পঞ্চমুখ পাড়া-প্রতিবেশীরাও। কলকাতার আশুতোষ কলেজের ইংরেজি অনার্স নিয়ে স্নাতকস্তরে পাঠরত সে। এখন তার লক্ষ্য অভিনেত্রী হওয়া এবং মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নেওয়া।


বৃহস্পতিবার সরাসরি তন্নিষ্ঠা ভৌমিকের সঙ্গে কথা বলে তাঁর এই কৃতিত্বের বিষয় বিশদ তথ্য জানা গিয়েছে। মালদা শহরের সুভাষপল্লী এলাকার বাসিন্দা তন্নিষ্ঠা ভৌমিকের বাবা তপন কুমার ভৌমিক কয়েক বছর আগে প্রয়াত হয়েছেন। পরিবারে দাদা অভিষেক ভৌমিক , বৌদি , মা এবং এক ভাইপো রয়েছে । ইংরেজি মাধ্যম থেকে পড়াশোনা করে বড় হওয়া তন্নিষ্ঠার ছোট থেকেই সুন্দরী প্রতিযোগিতায় সুনাম অর্জন লক্ষ্যমাত্রা ছোঁয়ার স্বপ্ন ছিল। যা কলেজে পড়াকালীন কিছুটা হলেও পূরণ করেছে। কলকাতার আশুতোষ কলেজে ইংরেজি অনার্স নিয়ে প্রথম বর্ষে পাঠরতা তন্নিষ্ঠা।

তার সঙ্গে কথা বলে জানা গিয়েছে, গত ১৭ ডিসেম্বর মিস্ ওয়েস্টবেঙ্গল আইগল্যাম প্রতিযোগিতায় প্রথম স্থান দখল করেছে তন্নিষ্ঠা ভৌমিক। তার আগে ৩০ অক্টোবর মিস কলকাতায় প্রথম পাঁচ জনের মধ্যে সেই স্থান পেয়েছে। পাশাপাশি বেঙ্গল কুইনে প্রথম স্থান দখল করেছে তন্নিষ্ঠা। এছাড়াও ডিসেম্বর মাসে মিস নেক্সট ফেস অফ ইন্ডিয়া প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান দখল করেছে তন্নিষ্ঠা। এই প্রতিযোগিতায় দেশের বিভিন্ন রাজ্য যথা আসাম, বিহার, সিকিম, দিল্লি ঝাড়খন্ড সহ অনেক জায়গা থেকেই সুন্দরী প্রতিযোগীতায় অংশ নিয়েছিলেন বহু প্রতিযোগিরা। ৫০ জন প্রতিযোগীকে পেছনে ফেলে দ্বিতীয় স্থান খেতাব অর্জন করে তন্নিষ্ঠা ভৌমিক ।  পরপর চারটি সুন্দরী প্রতিযোগিতায় সাফল্য অর্জনে মালদার নাম গর্ব করেছে বলেও বিভিন্ন মহল জানিয়েছে।


তন্নিষ্ঠা ভৌমিক বলেন, ছোট থেকে গ্ল্যামার ওয়ার্ল্ডে খেতাব অর্জন করা স্বপ্ন রয়েছে। পাশাপাশি ভালো অভিনেত্রী হিসেবে কাজ করার ইচ্ছা রয়েছে তাঁর। মিস ইন্ডিয়াতেও তিনি অংশ নেওয়ার জন্য শেষ চেষ্টা চালিয়ে যাবেন। যদিও এসব প্রতিযোগিতায়



 অনলাইনের মাধ্যমে আবেদন জানিয়েছিলেন তিনি। এরপর সুযোগ পেয়েই প্রাথমিক পর্যায়ে বাছাইপর্বে পরপর তাকে বেছে নেওয়া হয়। পরবর্তীতে তার এই চারটি প্রতিযোগিতায় সাফল্য উঠে আসে।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com