পড়ুয়াদের পোশাক উপহার ।



সংবাদদাতা, অন্ডাল : 

ন্যাশনাল কোল্ডফিল্ড সিটিজেন ফোরার্ম সংস্থার পক্ষ থেকে "সহজ পাঠ" শিক্ষা প্রতিষ্ঠানের পড়ুয়াদের উপহার দেওয়া হলো পূজার পোশাক । এই উপলক্ষে বুধবার সন্ধ্যায় উখড়া পুরাতন হাটতলায় জমিদার স্টেট ভবনে অনুষ্ঠান আয়োজিত হয় । উপস্থিত ছিলেন সংস্থার চেয়ারম্যান সুমিত বন্দ্যোপাধ্যায়, স্বর্ণালী দে, উখরা পঞ্চায়েতের উপপ্রধান রাজু মুখোপাধ্যায়, শিল্পপতি নরেশ শর্মা সহ অন্যরা । 



উল্লেখ্য ন্যাশনাল কোল্ডফিল্ড সিটিজেন ফোরামের শাখা সংগঠন "সহজপাঠ" প্রতিষ্ঠানটি । আর্থিক ভাবে পিছিয়ে পড়া পরিবারের পড়ুয়াদের এই প্রতিষ্ঠান বিনামূল্যে পড়াশুনোর ব্যবস্থা করে । সেই সাথে খুদে পড়ুয়াদের অন্য প্রতিভাগুলো বিকশিত করতে নাচ-গান ও ক্যারেটা প্রশিক্ষণ ও দেওয়া হয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে । 



এদিনের অনুষ্ঠানে ১৫০ জন পড়ুয়াকে পুজো উপলক্ষে দেওয়া হয় নতুন পোশাক । সেই সাথে মঞ্চস্থ হয় নাচ-গানের সাংস্কৃতিক অনুষ্ঠান ও "জীবন্ত মানুষ" নামে একটি নাটক । সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয় কোলফিল্ড ডান্স কলেজ ও সহজপাঠ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা । নাটকটি মঞ্চস্থ করে নাট্যগোষ্ঠী অ-আ-ক-খ ।


 অন্ডাল ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সুদীপ্ত বিশ্বাস, উখরা পুলিশ আউটপোস্ট এর আইসি নাসরিন সুলতানা ও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে ।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com