কাটিয়াহাট আল হেরা অ্যাকাডেমিতে অভিভাবক সভা ও নতুন বস্ত্র উপহার



উত্তর 24 পরগনার অন্তর্গত কাটিয়াহাট আল হেরা অ্যাকাডেমিতে অভিভাবক সভা অনুষ্ঠিত হয়। 
 অভিভাবক সভায় উপস্থিত ছিলেন মিশনের প্রতিষ্ঠাতা ও সম্পাদক, হাজী আকবর আলী সরদার, চেয়ারম্যান শিক্ষক মাসুদুর রহমান, সিরাতের রাজ্য সম্পাদকও মিশনের ডাইরেক্টর শিক্ষক আবু সিদ্দিক খান, ক্যাশিয়ার মাওলানা শিক্ষক মোস্তাকিম মন্ডল, যুগ্ম ক্যাশিয়ার আবু বকর সরদার, সহকারি প্রধান শিক্ষক মোহঃ কুতুব উদ্দিন সরদার, কো-অর্ডিনেটর সিরাজুল বিশ্বাস,মোহাম্মদ রাকিব মন্ডল, তরিকুল ইসলাম গাইন, হোস্টেল সুপার আলমগীর গাজী  প্রমুখ।


সম্পাদক হাজি আকবর আলি সাহেব বলেন, দীর্ঘদিন কোভিড-১৯ এর কারনে শিক্ষা প্রতিষ্ঠান গুলি বন্ধ। তবু্ও আমরা সাধ্যমত অনলাইন ও অফলাইনের মাধ্যমে আপনাদের সন্তানদের আমার শিক্ষকরা যথেষ্ট পরিশ্রম করে পাঠদানের কাজ চালিয়ে যাচ্ছেন। আপনারা শুধু মিশনের দিকে একটু খেয়াল করুন। আপনাদের কোন অভিযোগ থাকলে কমপ্লেন বক্সে অভিযোগ পত্র জমা দিন। আমরা সেগুলো যত্ন সহকারে দেখবো। 
চেয়ারম্যান মাসউদুর রহমান বলেন, এই করোনা পরিস্থিতিতে বেসরকারি প্রতিষ্ঠানগুলো খানিকটা অচল হয়ে গেছে তবে খুব শীঘ্রই ইনশাআল্লাহ আমরা আবার পূর্বের ন্যায় ফিরে আসবো এ বিশ্বাস আমাদের সকলের আছে। ২০২২ শিক্ষা বর্ষে নতুন করে আমাদের অ্যাকাডেমিকে সাজিয়ে গুছিয়ে গুনগত মানের শিক্ষা প্রদান করায় প্রতিশ্রুতিবদ্ধ হচ্ছি। আপনারা বেশি বেশি করে শিক্ষার্থী ভর্তি করিয়ে মিশনের কলেবর বৃদ্ধি করুন।   
সিরাত সোশ্যাল ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশনাল ট্রাস্টের রাজ্য সম্পাদক ও অ্যাকাডেমির ডাইরেক্টর আবু সিদ্দিক খান, অভিভাবক অভিভাবিকাদের বলেন,  আপনাদের সন্তানের প্রতি সুনজর রাখুন, সন্তান হলো আসল সম্পদ। কোনভাবেই যেন তারা শিক্ষার মূল স্রোত থেকে ফিরে না যায় এবং আপনাদের কষ্টার্জিত পয়সা ঠিকঠাকভাবে সঠিক জায়গায় খরচ হচ্ছে কিনা,  কাজে লাগছে কিনা, সন্তান সত্যিকারে ভালো মানুষ হচ্ছে কিনা সেদিকে আপনারা লক্ষ্য রাখুন, সতর্ক থাকুন। আপনাদের সন্তান মানে আমাদের নিজেদের সন্তান আমরা একশো শতাংশ পরিষেবা দেওয়ার জন্য বদ্ধপরিকর। শুধু আপনাদের আন্তরিক সহযোগিতা একান্ত দরকার।



মিশনের ক্যাশিয়ার মোঃ মোস্তাকিম মণ্ডল অভিভাবক অভিভাবিকাদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা হলো জাতির মেরুদণ্ড, তাই আমাদের বেশি বেশি করে শিক্ষা অর্জন করতে হবে।  সন্তানদের বোঝাতে হবে শিক্ষা ছাড়া কোনো গতি নেই। 
এদিন সম্পাদক সাহেব অ্যাকাডেমি ও মাদ্রাসা বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকা, শিক্ষাকর্মীদের পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নতুন বস্ত্র হাদিয়া বা উপহার দেন।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com