অভিনব ভাবে পালিত হলো তৃণমূল কংগ্রেসের প্রতিষ্টা(২৪তম) দিবস উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রেi



 
হাওড়া জেলার উলুবেড়িয়া পূর্ব বিধান সভা কেন্দ্রের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে শ্রদ্ধার সঙ্গে পালিত হলো তৃণমূল কংগ্রেসের প্রতিষ্টা(২৪তম)দিবস।বিভিন্ন সমাজ কল্যাণ অনুষ্টানের মাধ্যমে রাত্রি ১২টা থেকে পয়লা জানুয়ারীর প্রায় সারা দিন মেতে উঠলো তৃণমূল কংগ্রেসের কর্মীরা।



উলুবেড়িয়া বাজারপাড়ায় বিধায়ক ইদ্রিস আলি তাঁর বাসস্থানের সামনে দলীয় পতাকা  উত্তোলন করেন। শহীদ বেদীতে মাল্য দান করেন কাজী ওয়াসিম,অরিন্দম রায়, প্রমুখ । 



এরপর তিনি ২৬নং ওয়ার্ডের যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে উলুবেড়িয়া বাজারপাড়া ভক্তার মোড়ে হাওড়া জেলার গ্রামীন যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সেখ মুস্তাকের উদ্যোগে প্রতিষ্ঠা দিবস উপলক্ষে গরীব মানুষদের মধ্যে কম্বল বিতরণের অনুষ্ঠানে যোগদান করেন,দলীয় পতাকা উত্তোলন করার পর বিধায়ক ইদ্রিস আলি গরীব মানুষদের মধ্যে কম্বল বিতরণ করেন।



পাঁচশোর বেশি কম্বল, গরীব মানুষকে বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন সেখ মুস্তাক,সেখ রিয়াজ,জিসান আহমেদ,সেখ কোচন প্রমুখ।
শহীদ বেদীতে মাল্য দান ও করা হয়।এরপর তৃণমূল কংগ্রেসের নেতা সেখ শাহনওয়াজের নেতৃত্বে প্রতিষ্টা দিবসের এক অনুষ্ঠানে বিধায়ক ইদ্রিস আলি যোগ দিয়ে দলীয় পতাকা উত্তোলন করেন।শহীদ বেদীতে মাল্যদান করেন 22নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের সভাপতি সেখ নাসিম আহমেদ,তৃণমূল কংগ্রেস নেতা সেখ শাহনওয়াজ,সেখ পল্টু,বাপি খাঁন, সেখ মিরা,আজিবার খাঁন, অষ্ট দাস প্রমূখ।22 নম্বর ওয়ার্ডের পর বিধায়ক ইদ্রিশ আলি, 17 নম্বর ওয়ার্ডে যান ।সেখানে দলীয় পতাকা উত্তোলনের পর পর শহীদ বেদীতে মাল্যদান করেন ।শহীদ বেদীতে আরও যারা মাল্যদান করেন তাদের মধ্যে উল্লেখযোগ্য, নাসিম আমেদ, সেখ নাজিমউদ্দিন, আবুল বাশার, রফিকুল মল্লিক প্রমুখ ।
     এরপর ইদ্রিশ আলি উলুবেড়িয়া  কলেজে যান, সেখানে তিনি দলীয় পতাকা উত্তোলন করেন ।তূনমুল কংগ্রেস ছাত্র পরিষদের পতাকা উত্তোলন করেন অনুপম হালদার।শহীদ বেদীতে মাল্যদান করেন স্বামী পরমানন্দ মহারাজ,সেখ মীরা,  উলুবেড়িয়া কলেজের ছাত্রী প্রীতি পাঁজা, নিবেদিতা পরামানিক, সেখ শাহনওয়াজ, সেখ পল্টু, প্রমুখ ।



         বিধায়ক ইদ্রিশ আলি তাঁর ভাষণে বলেন, এবার তূনমুল কংগ্রেসের প্রতিষ্টা দিবস মহাসমারহে পালিত হয়।তূনমুল কংগ্রেসের নেতা কমী' সহ সাধারণ মানুষের ঢল দেখে নিশ্চিত ভাবে বলা যায় 2021 সালে তৃনমূল কংগ্রেস শাসনে আসবে এবং মমতা ব্যানার্জি তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন ।যারা দুচারজন তূনমুল কংগ্রেস থেকে বিজেপিতে যোগদান করেছেন, তারা সহ বিজেপির মুখে কালি পরে যাবে ।ঘনঘন বিজেপির গুন্ডারা বাংলাতে এসেও কিছুতেই কিছু করতে পারবে না ।



দিলীপ ঘোষের নাম না করে বিধায়ক ইদ্রিশ আলি বলেন, বাংলার মানুষের কাছে উলটা পাল্টা বক্তব্য রাখার জন্য এবং জননেত্রী মমতা ব্যানার্জির বিরুদ্ধে যা খুশী বলার জন্য,  জিভটা কেটে নেবে ।যাতে দিলীপ ঘোষ মহিলা সহ অন্যান্য দের বিরুদ্ধে অসভ্যের মতো বক্তব্য না রাখতে পারে ।বিধায়ক ইদ্রিশ আলি উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের প্রায় সব ওয়ার্ডেতেই যান, তাছাড়াও দুটি অন্চলেও যান তূনমুল কংগ্রেস নেতা কর্মীদের উৎসাহিত করে তিনি বলেন, বাংলার মানুষ মমতা ব্যানার্জি ছাড়া আর কোন দলকে পছন্দ করে না।মমতা ব্যানার্জির কোন বিকল্প নেই ।তিনি ভারতবর্ষের সবচেয়ে জনপ্রিয় নেতা। 
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com