আমতায় পালিত হলো বিবেক চেতনা দিবস




অরিন্দম বন্দ্যোপাধ্যায়, হাওড়া

যুবশক্তির অনুপ্রেরণা ও যুবসমাজের চেতনার প্রতীক বীর সন্ন্যাসী স্বামী বিবেকানন্দের ১৫৮ তম জন্মজয়ন্তী ও জাতীয় যুবদিবস উপলক্ষে আজ যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে আমতা বালিকা বিদ্যালয়ে মহাসমারহে পালিত হল স্বামী বিবেকানন্দের জন্ম দিবস উপলক্ষে বিবেক চেতনা দিবস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া উত্তর কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের শ্রম দফতরের প্রতিমন্ত্রী নির্মল মাজি। এছাড়াও উপস্থিত ছিলেন আমতা ১নং পঞ্চায়েত সমিতির সভাপতি ধনঞ্জয় বাকুলি, আমতা ১নং ব্লকের বিডিও সুজয় ধর, আমতা ১নং ব্লক যুব আধিকারিক আশিষ ঘোষ সহ পঞ্চায়েত সমিতির সকল কর্মাধ্যক্ষগণ, যুব দপ্তরের কর্মচারী অরুনিমা গাঙ্গুলি, অসিত দোলুই প্রমুখ।

আমতা ১নং ব্লক যুব আধিকারিক আশিষ ঘোষ জানান, "প্রতিবছরই এই বিবেক চেতনা উৎসব আমতা ১নং পঞ্চায়েত সমিতি ও ব্লক প্রশাসনের সহযোগিতায় আমরা যুব কল্যাণ দপ্তর থেকে পালন করি। এবছর কোভিড প্রোটোকল মেনে এই উৎসব পালন করা হলো। এবছর আমরা স্বামীজির জীবন ও মতাদর্শের উপর এক প্রদর্শনীর সাথে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করি।"
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com