প্রেরনা ওয়েলফেয়ার সোসাইটির উদ‍্যোগে স্বাস্থ্য পরীক্ষা শিবির








নিজস্ব প্রতিবেদক, বাগনান,




প্রেরণা ওয়েলফেয়ার মিশন ও আজানগাছি উৎসব কমিটির পক্ষ থেকে বিনা পয়সায় স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হল। রবিবার এই অনুষ্ঠান হয় জয়পুরের আজানগাছিতে। সোমবার এই উপলক্ষে রক্তদান শিবির হবে। মঙ্গলবার পর্যন্ত চলবে আজানগাছি উৎসব। এই স্বাস্থ্য শিবিরে প্রায় দেড় শতাধিক রোগীর বিনা পয়সায় চিকিৎসা হয় জেনারেল, গাইনি, চক্ষু, হোমিওপ্যাথি সহ বিভিন্ন বিভাগে। 



এছাড়া বিনা পয়সায় ইসিজি ও সুগার টেস্ট করা হয়। চিকিৎসার পাশাপাশি বিনা পয়সায় অসুস্থ রোগীদের দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উলুবেড়িয়ার সংসদ সাজেদা আহমেদ, আমতা ২ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতি সুকান্ত পাল, সহ-সভাপতি মানিক দেলোয়ার মিদ্দা। সাজদা আহমেদ বিভিন্ন ডাক্তারদের চেম্বার ঘুরে দেখেন। রোগীদের সঙ্গে কথা বলেন। প্রেরণা ওয়েলফেয়ার মিশন ও আজানগাছি উৎসব কমিটির এই উদ্যোগকে স্বাগত জানান সাংসদ সাজদা আহমেদ। 



প্রেরণার পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি আমিরুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি শফিয়ুর রহমান মুন্সী, যুগ্ম সম্পাদক খালিদ রহমান, সহ সম্পাদক মাজিদ মল্লিক, সদস্য মইদুল ইসলাম, ডিএমবি হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল হক। এছাড়া আজানগাছি উৎসব কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সম্পাদক শফিয়ার রহমান, সেখ আরিফুল প্রমুখ।  চিকিৎসক নাসরিন চৌধুরী, কুন্তল বিট্টেল, গোলাম হালিম মল্লিক।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com