গ্রামীণ সমবায়ে জোর দিতে আমতায় চালু হল গ্রাহক পরিষেবা কেন্দ্র


নিজস্ব প্রতিবেদক,আমতা

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কগুলিতে সিএসপি ব্যবস্থা চালু থাকলেও সচরাচর সমবায় ব্যাঙ্কের গ্রাহক পরিষেবা কেন্দ্র চোখে পড়ে না। এবার হাওড়ার প্রত্যন্ত গ্রামের মানুষের কাছে সমবায় ব্যাঙ্কের পরিষেবাকে আরও সুন্দরভাবে দ্রুত পৌঁছে দিতে উদ্যোগী হল গ্রামীণ হাওড়ার আমতা-২ ব্লকের বেতাই সমবায় কৃষি উন্নয়ন সমিতি লিমিটেড। বেতাই সমবায় সমিতির তরফে সোমবার আমতা-২ ব্লকের বেতাইয়ে একটি গ্রাহক পরিষেবা কেন্দ্রের উদ্বোধন করলেন দি হাওড়া ডিস্ট্রিক্ট সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্ক লিমিটেডের সভাপতি তথা বিধায়ক সমীর কুমার পাঁজা। 



জানা গেছে, এই গ্রাহক পরিষেবা কেন্দ্র ইতিমধ্যেই পশ্চিমবঙ্গ সরকারের সমবায় দপ্তর ও হাওড়া জেলা কেন্দ্রীয় সমবায় ব্যাঙ্ক লিমিটেডের অনুমোদন পেয়েছে। এর পাশাপাশি, এদিন সংস্থার নতুন ভবন, ওয়েবসাইট ও ফেসবুক পেজেরও উদ্বোধন করা হয়। এই উপলক্ষ্যে সোমবার দুপুরে বেতাইয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। 



বিধায়ক সমীর কুমার পাঁজা ছাড়াও সোমবারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাওড়া জেলা পরিষদের কর্মাধ্যক্ষ রমেশচন্দ্র পাল, আমতা-২ ব্লকের সমবায় পরিদর্শক অন্তরা মন্ডল সহ সমবায় দপ্তরের আধিকারিকরা।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com