স্কুল খোলার দাবীতে ব্লকে ডেপুটেশন




বাবাই সূত্রধর,

গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,


দীর্ঘদিন ধরে স্কুলের পঠন পাঠন বন্ধ থাকায় স্কুল খোলার দাবিতে ব্লক অফিসে  ডেপুটেশন দিল স্কুলের ছাত্র ছাত্রীরা। মঙ্গলবার দুপুরে দক্ষিণ দিনাজপুর জেলা গঙ্গারামপুর প্রমোদ দাস স্মৃতি বিদ্যাপীঠ স্কুলের ছাত্র ছাত্রীরা সাইকেল নিয়ে রেলি করে গঙ্গারামপুর ব্লকের পৌঁছে যুগ্ম বিডিওর কাছে ডেপুটেশন জমা দেন। হাট বাজারের মত স্কুল গুলো যেন খোলা হয় সেই দাবিতে  সরব হয়ে স্লোগান দিতে থাকেন ছাত্র ছাত্রীরা।



             কোরোনার থাবাতে কেপেছে সমগ্র বিশ্ব।সেই সঙ্গে ভারতেও কোরণার  আতঙ্কে আতঙ্কিত হয়েছে ভারতবাসী।করোনার আতঙ্কে পশ্চিম বঙ্গের   স্কুল গুলি ছুটি ঘোষণা করেছে রাজ্য সরকার বেশ কয়েকমাস আগে।যদিও আতঙ্ক কিছুটা কমেছে বলে মনে করছে অনেকেই।প্রায় স্বাভাবিক করে দেওয়া হয়েছে যানচলাচল ,শপিং মল, হাট- বাজার থেকে শুরু করে অন্যান্য পরিষেবাগুলি।সেই দিকে নজর রেখে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর প্রমোদ দাস স্মৃতি বিদ্যাপীঠ স্কুলের ছাত্র ছাত্রীরা দীর্ঘদিন ধরে স্কুলের পঠন পাঠন বন্ধ থাকায় স্কুল খোলার দাবিতে ব্লক অফিসে  ডেপুটেশন দেন।এদিন স্কুলের ছাত্র ছাত্রীরা স্কুলের সামনে থেকে সাইকেল চেপে রেলী করে গঙ্গারামপুর ব্লকে পৌঁছে যুগ্ম বিডিও কাছে তাদের পত্র টি তুলে দেন।



এবিষয়ে এক ছাত্র গোপাল রায় ও ছাত্রী শিবানী নট্রো  জানিয়েছেন,অনেক দিন হয়ে গেল স্কুলে যায়নি,স্কুলে পড়াশোনা না করতে পেরে বাড়িতেও পড়তে বসতে ইচ্ছা করে না ।স্কুল খোলার দাবিতে সবাই বিডিও অফিসে এসেছি,স্কুল খুলে দেওয়া হলে ভালো হতো।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com