কৃষি আইন প্রত্যাহারের দাবিতে মহা মিছিল তৃণমূল ছাত্র পরিষদের


নিজস্বব সংবাদদাতা, উলুবেড়িয়া: 


কেন্দ্রীয়় সরকারের কৃষক বিরোধী কৃষি আইন বাতিলের দাবিতে বুধবার মহা মিছিল করল উলুবেড়িয়া কলেজ তৃণমূল ছাত্র পরিষদ। এদিনের এই মহা মিছিলের নেতৃত্বে ছিলেন উলুবেড়িয়া পূর্বের বিধায়ক ইদ্রিস আলী, উলুবেড়িয়া পুরো প্রশাসক বোর্ডের অন্যতম সদস্য আব্বাস উদ্দিন খান। বিধায়ক ইদ্রিশ আলি বলেন, ইংরেজ আমলে নীলচাষীদের উপর যেমন অত্যাচার করতো ইংরেজরা তার চেয়েও অন্নদাতা চাষীদের উপর অত্যাচার করছে কেন্দ্রীয় সরকার।ধাপ্পাবাজি করে মোদীজি শাসনে এসেছেন।কিন্তু অন্নদাতা কৃষকরা যে কত শক্তিশালী এ ধারণা মোদিজীর নেই ।যেখানে ৬০ জন কৃষকের বেশী কৃষক ন্যায্য আন্দোলন করতে মারা যায়, সেখানে চোখের জল পরে না মোদীজির।এত বড় নির্মম, নিষ্ঠুর প্রধানমন্ত্রী ভারতবর্ষে হয়নি ।

বিধায়ক আরও বলেন কেন্দ্রের কৃষি আইন প্রত্যাহার না করলে আজ না হয় কাল অন্নদাতা কৃষকরা ক্ষেপে যাবে, শুধু কৃষকরাই নয় ভারতবর্ষের সাধারণ ধম'নিরপেক্ষ মানুষরা তাদের সঙ্গে আছে। মোদীজির জানা দরকার ভারতবর্ষের জনপ্রিয় জাতীয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চাষীদের পক্ষে আছেন। প্রধানমন্ত্রীকে হুশিয়ারি দিয়ে বিধায়ক ইদ্রিশ আলি বলেন অবিলম্বে এই বিল প্রত্যাহার করতে হবে তা না হলে সরকারের বা আপনার কি পরিণতি হবে সেটা দেশের মানুষ বলে দেবে। বিধায়ক ছাড়াও এদিনের এদিনের মিছিলে উপস্থিত ছিলেন হাওড়া গ্রামীণের তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি হাসিবুর রহমান,২২ নম্বর ওয়ার্ডের সভাপতি নাসিম আহমেদ, উলুবেড়িয়া কলেজ ছাত্র ইউনিয়নের সভাপতি অনুপম হালদার, ছাত্রনেতা মিরাজুল সহ আরো অনেকে।


AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com