স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে বনভূমি কর্মাধ্যক্ষের নিজস্ব উদ্যোগে বিতরণ করা হল শীতবস্ত্র




মালদা: 

স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে বনভূমি কর্মাধ্যক্ষের নিজস্ব উদ্যোগে বিতরণ করা হলো শীতবস্ত্র। বামনগোলা ব্লকের গোবিন্দ পুর মহেশপুরের রাঙাপুকুর এলাকায় পিংকি সরকার মাহাতোর উদ্যোগে মঙ্গলবার দুপুরে আয়োজন করা হয়েছিল এই বস্ত্র বিতরণ অনুষ্ঠানের। তিনি ছাড়াও এই অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলার সাধারণ সম্পাদক হরিহর মাহাতো সহ ব্লক আধিকারিক এবং পঞ্চায়েত সদস্যরা। 
উল্লেখ্য,প্রতি বছরই স্থানীয় গ্রামবাসীরা উদ্যোগ নিয়ে



মটর কালী পুজোর আয়োজন করে থাকেন। এই কালী পূজা উপলক্ষে সাত দিনব্যাপী অনুষ্ঠিত হয় মেলা। মালদা জেলা পরিষদের বনভূমি কর্মাধ্যক্ষ পিংকি সরকার মাহাতোর নিজস্ব উদ্যোগে কালীপুজোর এই অনুষ্ঠান মঞ্চ থেকেই  দুস্থদের শীতবস্ত্র বিতরণ করা হয় আজ। অন্যদিকে তৃণমূল কংগ্রেসের এই অনুষ্ঠান মঞ্চে পাকুয়া থানার ওসি এবং বামন গোলা থানার মেজ বাবু থাকায় বিতর্ক তৈরি হয়। প্রশ্ন ওঠে তৃণমূলের এই মঞ্চে কিভাবে পুলিশ কর্তারা উপস্থিত থাকতে পারে। এই বিষয়ে বনভূমি কর্মাধ্যক্ষ পিংকি সরকার মাহাতো জানান, করোণা আবহে সামাজিক দূরত্ব এবং গন্ডগোল সামাল দিতেই এবং সম্মানীয় ব্যক্তি হিসেবে তাদের আমন্ত্রিত করা হয়েছিল সভা মঞ্চে। বিরোধীদের কুৎসা এবং চক্রান্ত এটি।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com