কবি সুকান্ত স্মরণে অনুষ্ঠান ও সাংস্কৃতিক প্রতিযোগীতা,



শ্যামপুরের বালিচাতুরী গ্রামে,সুকান্ত সমাজ কল্যাণ সংস্থার বাৎসরিক অনুষ্ঠান ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো।
অন্যান্য বছরের মতো এবারেও প্রত্যন্ত গ্রাম থেকে প্রতিভার অন্বেষন, তাদের অনুপ্রেরণা প্রদান ও সুস্থ সংস্কৃতির প্রসার ঘটানোই ছিল এই অনুষ্ঠানের মূল লক্ষ্য । প্রভাত ফেরী, উদ্বোধনী সঙ্গীতের পর বসে আঁকো,ক্যুইজ, আবৃত্তি, সঙ্গীত, রবীন্দ্র নৃত্য, বিতর্ক প্রতিযোগিতা শুরু হয়। অনুষ্ঠানের বিশেষ অঙ্গ ছিল সুকান্ত বৃত্তি প্রদান । এলাকার মাধ্যমিক উত্তীর্ণ  দুঃস্থ ছাত্র ছাত্রছাত্রীদের এই বৃত্তি প্রদান করা হয় ।
গুণীজন সম্বর্ধনায় প্রাক্তন সেনা অলোকেশ কুইল্যা, কবি প্রভাত মণ্ডল, লোকশিল্পী ভবা কবীর, ধ্বজা রামচন্দ্রপুর সেবাশ্রমের সম্পাদক সুবীর দাস , কবি ও লেখক পিন্টু সাউটিয়া, জাতীয় কাবাডি প্লেয়ার মালবিকা প্রামাণিক কে সম্বর্ধনা দেওয়া হয়। 



সংস্থার সভাপতি সুব্রত কীর্তন, সম্পাদক উদয় দাস,বিশেষ অতিথি প্রশান্ত কুমার কয়াল, সংস্থার পরামর্শ দাতা মৃত্যুঞ্জয় মণ্ডলের উপস্থিতিতে অনুষ্ঠানটি সর্বাঙ্গসুন্দর হয়ে ওঠে। এলাকায় ভীষণ জনপ্রিয়তা অর্জন করেছে এই অনুষ্ঠান। এলাকার মানুষের খুশিতে খুশি সংস্থার সবাই ।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com