চুরি হয়ে গেল ট্রান্সফারের যন্ত্রাংশ




বিদ্যুতের লাইনের ট্রান্সফারের যন্ত্রাংশ চুরির
ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর দু নম্বর ব্লকের সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ছত্রকগ্রামে। শনিবার রাত্রে আচমকা ১১টার পর বিদ্যুৎ পরিষেবা বন্ধ হয়ে যায়। মধ্যরাত থেকেই অন্ধকারের মধ্যেই আছেন ছত্রক গ্রাম।সাত সকালে ছত্রকগ্রামের মেন লাইনের ট্রান্সফরমারের বিভিন্ন যন্ত্রপাতি চুরি ঘটনাটি ছাত্র গ্রামবাসীদের নজরে আসে। ঘটনাটিকে কেন্দ্র করে এলাকাবাসীদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সরকারি জিনিস কিভাবে চুরি হলো তা নিয়ে গ্রামবাসীরা আতঙ্কের মধ্যে আছেন। ।
এ বিষয়ে  বিদ্যুৎ অফিসে খবর দেওয়া হলে আধিকারিকরা এসে দেখে যান এবং প্রয়োজনীয় ব্যবস্থা অবলম্বন এর আশ্বাস দিয়ে যান। স্থানীয় পঞ্চায়েত সদস্য শেখ আসমাউল হক জানিয়েছেন সরকারি জিনিস চুরি হয়ে যাওয়ায় আমরা আতঙ্কের মধ্যে আছি এবং বিষয়টি বিদ্যুৎ অফিসের আধিকারিকদের জানানো হয়েছে। গতকাল রাত থেকে বিদ্যুৎ পরিষেবা না থাকায় বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছেন গ্রামবাসীরা। তাই গ্রামবাসীদের দাবি অতি শীঘ্রই বৈদ্যুতিক ট্রান্সফর্মার লাগিয়ে বিদ্যুৎ পরিষেবা চালু করার দাবি রেখেছেন।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com