মিড ডে মিল কর্মী ইউনিয়নের মিছিল ও ডেপুটেশন




বেতন বৃদ্ধি সহ একাধিক দাবীতে মিছিল ও উলুবেড়িয়া মহকুমা শাসকের কাছে ডেপুটেশন,   সম্প্রতি 'স্কীম ওয়ার্কারদের' মধ্যে আশা ও আইসিডিএস কর্মীরা লাগাতার আন্দোলন সংগঠিত করে-  বেতন বৃদ্ধি, অবসরকালীন ভাতা ছাড়াও কিছু দাবি আদায় করেছে। অথচ মিড-ডে মিল কর্মীদের জন্য  বিশেষ কোন বার্তা নেই। 



এমতাবস্থায় 'সারা বাংলা মিড ডে মিল  কর্মী ইউনিয়নের' হাওড়া জেলার ডাকে  সকাল দশটায় উলুবেড়িয়া স্টেশনে জমায়েত হয়ে  এক হাজারেরও বেশি মিড-ডে-মিল কর্মী  বিক্ষোভ মিছিলে যোগ দেয়। এই বিক্ষোভ মিছিল গরুহাটা মোড়ে আধ ঘন্টার বেশি পথ অবরোধ করে। প্রশাসনের অনুরোধে মিড-ডে-মিল কর্মীরা  উলুবেড়িয়া এসডিও অফিসের সামনে বিক্ষোভ অবস্থান করে। বিক্ষোভ সভা চলাকালীন ডেপুটি মহকুমা শাসকের কাছে  ডেপুটেশন দেয়। এই ডেপুটেশনে সাগরিকা বর্মন, অশোকা ধোলে, মিনতি সিং , লিপিকা মান্না, মমতা মণ্ডল সহ ৫ জন নেতৃত্ব দেয়। 



এই বিক্ষোভ সভায় হাওড়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত মিড-ডে-মিল কর্মীরা তাদের ক্ষোভের কথা ব্যক্ত করেন। আগামী ৬ই জানুয়ারি'২১ হাওড়া ডিএম অফিস ও ২৮শে জানুয়ারি, কলকাতায় রাজ্যপাল অভিযানের আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন শ্রমিক সংগঠন এ আই টি ইউ সির সংগঠক নিখিল বেরা। কর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ আগামী দিনে  বৃহৎ  আকার ধারণ করবে তার পূর্বভাস  লক্ষ্য করা যায়।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com