দুয়ারে দুয়ারে সরকার,উলুবেড়িয়া




মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ঐকান্তিক উদ্যোগে পশ্চিমবঙ্গ সরকার রাজ্যবাসীর বাড়ির দুয়ারে নিয়ে এসেছে সরকারী পরিষেবা ,যেমন একশো দিনের কাজ, স্বাস্থ্যসাথী, তপশিলি /উপজাতি /ওবিসি /সাটি'ফিকেট প্রদান, জয় জোহার, তপশিলি বন্ধু, খাদ্যসাথী, শিক্ষাশ্রী, ঐক্যশ্রী, কন্যাশ্রী, রুপশ্রী, কৃষকবন্ধু ।



        এই উপলক্ষে এগুলো কার্যকরী করার জন্য উলুবেড়িয়া পৌরসভার এক থেকে আট নম্বর ওয়ার্ড পষন্ত আজ 1লা ডিসেম্বর মঙ্গলবার, উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বাউড়িয়া গাল'স হাইস্কুলে একটি ক্যাম্প করে মানুষের পরিষবা দেওয়া হয়।মানুষের অভিযোগ শোনা যায়।
          উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি বলেন, আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির এই ধরনের সিদ্ধান্ত এক ঐতিহাসিক সিদ্ধান্ত ।এই ধরনের প্রকল্প বা কাজ ভারতবর্ষের অন্য কোন মুখ্যমন্ত্রীকে করতে দেখা যায়নি ।জাতি ধর্ম দলমত নির্বিশেষে পশ্চিমবঙ্গের মানুষকে এই ধরনের পরিষেবা দেওয়া হচ্ছে যা স্বাধীনতার পর অন্য কোন রাজ্যে হয়নি ।বিধায়ক ইদ্রিশ আলি আরও বলেন, মুখমন্ত্রী মমতা ব্যানার্জি যেভাবে মানুষের সেবার রেকর্ড করে চলেছেন তাহা ভারতবর্ষের মানুষ তাঁকে ভুলতে পারবে না। ।
         উলুবেড়িয়া পৌরসভার মুখ্য প্রশাসক শ্রী অভয় দাস, এই অনুষ্টানটি পরিচালনার ক্ষেত্রে সক্রিয় ভূমিকা নেন ।তার সঙ্গে তাঁর টিম ভালো কাজ করে ।



     উলুবেড়িয়া এস ডি ও শ্রী অরিন্দম বিশ্বাস,  "দুয়ারে দুয়ারে সরকার "এই অনুষ্টানে
 সব'ক্ষন উপস্থিত ছিলেন, এবং প্রত্যেক কমী'দের কাজের বিবরন ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন ।
   অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পৌরসভার প্রশাসক মন্ডলীর সদস্য সুরজিত দাস, কো-অর্ডিনেটর রঞ্জন ঘোষ,সমাজসেবী  বেনুকুমার সেন, আব্বাসউদ্দীন খাঁন, সমাজসেবী হোসেন কাজী, সমাজসেবী হাবু,সমাজসেবী সেখ রাজ, সমাজসেবী সেখ বাবুলাল,  তাছাড়াও পুলিশ প্রশাসন,  সরকারি কতা'গন ।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com