আগামী দিনে মালদায় ভালো ফলাফল করবে তৃণমূল কংগ্রেস,মৌসুম নুর




মালদা: 

আগামী দিনে মালদায় ভালো ফলাফল করবে তৃণমূল কংগ্রেস। সভানেত্রীর পদ থেকে ইস্তফা দেওয়ার খবর ভিত্তিহীন। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। নেত্রীর কাছে ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হচ্ছে দরকার পড়লে আইনি পদক্ষেপ নেবেন তিনি। সভানেত্রীর পদ থেকে ইস্তফা দেওয়া প্রসঙ্গে মালদা শহরের রথবাড়ি নূর ম্যানশনে সাংবাদিক বৈঠক করে এই কথাই জানালেন মৌসম বেনজির নূর। 
উল্লেখ্য কয়েকদিন ধরেই মৌসম বেনজির নূর মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী পদ থেকে ইস্তফা দিচ্ছে এই খবর উঠে আসছিল। সেই সমস্ত জল্পনায় জল ঢাললে আজ খোদ মৌসম বেনজির নূর ই। সাংবাদিক বৈঠক করে পরিষ্কার জানিয়ে দিলেন তিনি দলেই আছেন এই সব খবর ভিত্তিহীন তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঢাকা মিটিংয়ে তিনি যেতে পারেননি তার কারণ তিনি অসুস্থ  ছিলেন। সেই বলে এটা নয় যে তিনি দলে থাকছেন না। নেত্রীর নির্দেশ মত কোর কমিটির সদস্যদের নিয়ে দলীয় কর্মীদের নিয়ে কাজ করতে চান আগামীতে মালদায় ভালো ফলাফল করবে তৃণমূল কংগ্রেস বলে জানান মৌসম বেনজির নূর।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com