ভয়াবহ ডাকাতি,শ্যামপুর




গভীর রাতে বাড়ীর পেছনের দিকের গ্রীলের তালা ভেঙে ঘরে ঢুকে কয়েক লক্ষ টাকার গহনা ও নগদ টাকা চুরি যাওয়ার ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়াল বুধবার সকালে গ্রামীণ হাওড়ার শ্যামপুর থানার নবগ্ৰাম সিকি পাড়া এলাকায়। 



জানা গিয়েছে শ্যামপুরের নবগ্ৰাম গ্রামের বাসিন্দা কালিপদ দত্ত স্ত্রী ও মেয়েকে নিয়ে ঘুমাচ্ছিল।রাত ১ টা নাগাদ ছাদে উঠে গ্রিলের তালা ভেঙে ঘরে ঢুকে ঘরের দরজা ঠুকতে থাকে। কালিপদ বাবু ঘুম থেকে উঠে দরজা খুলতেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে ঘর লন্ডভন্ড করতে থাকে চোরের দল। পাশের রুমে কালিপদর স্ত্রী বন্দনা দত্ত মেয়েকে নিয়ে ঘুমাচ্ছিল।অভিযোগ সেই ঘরেতেও ঢোকার জন্য কালিপদ দত্তকে ভয় দেখাতে থাকে ওই চোরের দলেরা। ওই ঘরে ঢুকে আলমারি থেকে ৫০ টাকা লক্ষাধিক টাকার গহনা ও মোবাইল, এটিএম কার্ড সহ বেশকিছু বাক্স নিয়ে চম্পট দেয় চোরের দল। কালিপদ বাবু জানান মেয়ের সাত ভরি গহনা ও ৫০ হাজার টাকা রাখা ছিল বাড়িতে। ভয় দেখিয়ে সমস্ত কিছুই নিয়ে চলে যায়। সকালে বাড়ির কিছুটা দূরে কিছু কাগজপত্র ও বাক্স ফেলে রেখে যায় যায় বলে দেখতে পান কালিপদ বাবু। নিকটবর্তী 58গেট ফাঁড়িতে খবর দেওয়া হলে পুলিশ এসে চুরি হওয়ার পরিমান জানতে চেয়ে থানায় ডেকে পাঠান বলে জানা গেছে।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com