বঙ্গ ধ্বনি যাত্রায় জনযোয়ার,উলুবেড়িয়া





দশ হাজারের বেশী তৃণমূল কংগ্রেসের নেতা কমী'দের নিয়ে মূখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নিদে'শে বঙ্গধ্বনী যাত্রার প্রথম দিনে মিছিল করল উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস কর্মীরা ।



মিছিলটি ফুলেশ্বর বাসষ্ট্যান্ড থেকে শুরু হয়ে কালসাপা বাজারে  (বেলেসিজবেড়িয়া বাজারে )শেষ হয় ।সেখানে একটি সভাও হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রেয়ী সভাপতি বেনুকুমার সেন।



       উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি তাঁর ভাষণে বলেন, মমতা ব্যানার্জির মস্তিকপ্রসূত কন্যাশ্রী প্রকল্প থেকে শুরু করে দুয়ারে সরকার কর্মসূচি পশ্চিমবঙ্গের প্রায় সব মানুষই জাতি ধর্ম দলমত নির্বিশেষে এই প্রকল্প গুলির সুবিধা পাচ্ছে ।



বিধায়ক ইদ্রিশ আলি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের তীব্র সমালোচনা করে বলেন, তাঁর মুখে কোন লাগাম নাই, যা খুশি তাই বলে চলেছেন ।আমাদের নেত্রী রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিরুদ্ধে যদি ভবিষ্যতে আজেবাজে উক্তি করে প্রয়োজনে সাধারণ মানুষ তাঁর জিভটা ছিঁড়ে নেবে ।



         অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উলুবেড়িয়া পৌরসভার প্রশাসক শ্রী অভয় দাস, অন্যতম প্রশাসক আব্বাসউদ্দীন খাঁন, শ্রী বেনুকুমার সেন ।
    উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পৌরসভার অন্যতম প্রশাসক আকবর শেখ, সুরজিত দাস থেকে শুরু করে কাউন্সিলার সেখ সেলিম সহ সমস্ত প্রায় সমস্ত কাউন্সিলররা ।



হাওড়া গ্রামীন জেলার ছাত্র পরিষদের সভাপতি হাসিবুর রহমান ।বড় বড় মিছিল নিয়ে আসেন মহিলা সভানেত্রী শুক্লা ঘোষ থেকে শুরু করে আতিবর রহমান, বাদশা মিদ্দে প্রমুখ ।গতকাল থেকে এই মিছিল এবং সভাকে সাফল্য মন্ডিত করতে যাদের ভাল ভুমিকা ছিল তাদের মধ্যে বাইশ নম্বর ওয়ার্ডের সভাপতি নাসিম আহমেদ, তিনবারের কাউন্সিলর সেখ সেলিম, সেখ নাজিমউদ্দিন, রফিক মল্লিক, ফিরোজ মিদ্দে ।



AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com