মিড ডে মিল কর্মী ইউনিয়নের সভা,



  সম্প্রতি 'স্কীম ওয়ার্কারদের' মধ্যে আশা ও আইসিডিএস কর্মীরা লাগাতার আন্দোলন সংগঠিত করে-  বেতন বৃদ্ধি, অবসরকালীন ভাতা ছাড়াও কিছু দাবি আদায় করেছে। অথচ মিড-ডে মিল কর্মীদের জন্য  বিশেষ কোন বার্তা নেই। এমতাবস্থায় 'সারা বাংলা মিড ডে মিল কর্মী ইউনিয়নের' পাঁচলা ব্লকের মিড-ডে-মিল কর্মীদের উদ্যোগে শুভরআড়া গ্রামে ২৫ শে ডিসেম্বর একটি সভা হয়। 



সভায়  ক্ষোভের কথা বক্তব্য রাখেন মিড ডে কর্মী বর্ণালী বাউর, আনোয়ারা বেগম ও অপর্ণা হাজরা। এছাড়াও হাওড়া জেলা সংগঠক, মৌসুমী আদক মিড ডে মিল কর্মীদের দুঃখ দুর্দশার কথা তুলে ধরেন। আগামী ৬ই জানুয়ারি' ২০২১ হাওড়া ডিএম অফিস এবং ২৮শে জানুয়ারি, কলকাতায়  রাজভবন অভিযানের আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন শ্রমিক সংগঠন এ আই টি ইউ সির সংগঠক নিখিল বেরা। 



সভা থেকে বিশ্বনাথ শাসমলকে সভাপতি,  বর্ণালী বাউর ও আনোয়ারা বেগমকে যুগ্ম সম্পাদক ,অপর্ণা হাজরাকে কোষাধ্যক্ষ করে একটি কমিটি গঠিত হয় । আন্দোলনে উদ্বুদ্ধ  হয়ে মিড-ডে-মিল কর্মীরা আগামী দিনে আরও বৃহত্তর সংগঠন গড়ে তোলার শপথ নেয়।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com