বঙ্গ ধ্বনি যাত্রায় অভিনব উদ্যোগ,বিধায়ক ইদ্রিস আলী র




উলুবেড়িয়া,,


 রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃনমূল কংগ্রেসের সুপ্রীমো নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখোশ পরে এক অভিনব ভাবে বঙ্গধ্বনি যাত্রা করলেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি। 



উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের পৌরসভার অন্তর্গত ১৮ নং ও ১৯ নং ওয়ার্ড এ এই বঙ্গধ্বনি যারা অনুষ্ঠিত হয়। শুধুমাত্র বক্তৃতার মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছি বলেই শান্ত হননি বিধায়ক ইদ্রিশ আলি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখোশ পরে ও দলীয় নেতা কর্মীদের পরিয়ে ১৮ নং ও ১৯ নং ওয়ার্ড চোষে ফেললেন নেতা কর্মীদের নিয়ে।



দুটি ওয়ার্ড এই রাস্তার ধারে পুরুষ মহিলা উৎসাহের সঙ্গে এই মিছিল তথা বঙ্গধ্বনি যাত্রা দেখে খুব উৎসাহিত হয়।বিধায়ক ইদ্রিশ আলি মা মাটি মানুষ সরকারের ১০ বছরের উন্নয়নের রিপোর্ট কার্ড গুলি মানুষের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দেন।সাধারণ মানুষ সেগুলি খুশী মনে গ্রহণ করেন। জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্মন্ধে,এবং নিজের সম্মন্ধে কোনো অভিযোগ আছে কি না খোলাখুলি ভাবে জিজ্ঞাসা করেন সাধারণ মানুষের কাছে।উত্তরে সাধারণ মানুষ বলেন যে মমতা বন্দ্যোপাধ্যায় ই শেষ কথা ও আপনার(বিধায়ক এর) উপর ও কোনো অভিযোগ নেই।কিছু লোকাল নেতৃত্বর প্রতি ক্ষোভ প্রকাশ করেন সাধারণ মানুষ, বেশিরভাগ বিরোধী ওয়ার্ড গুলিতে। বিধায়ক ইদ্রিশ আলি আরো বলেন যে শুভেন্দু অধিকারী দল ছেড়েছেন তার কোনো প্রভাবই তৃণমূল কংগ্রেস এ পড়বেনা।শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারি দিদির পাশেই আছেন।ইতি মধ্যেই ভাঙ্গন ধরতে শুরু করেছে বি জে পি তে।নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা রেখে ইতি মধ্যেই বি জে পির সাংসদ সৌমিত্র খাঁ এর সহ ধর্মিনী তথা যুব বি জে পি মোর্চার অন্যতম নেত্রী তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।আর কিছু দিন এর মধ্যেই আরো বহু নেতা নেতৃত্ব তৃণমূল কংগ্রেস যোগদান করবেন বলে মন্তব্য করেন বিধায়ক ইদ্রিশ আলি। তিনি বলেন ইতি মধ্যেই "বঙ্গধ্বনি" যাত্রা যে ভাবে সাড়া ফেলেছে এ এক রেকর্ড গড়ে তুলবে পৃথিবীর বুকে এ বিষয়ে কোনো সন্দেহ নেই। উপস্তিত ছিলেন কো- অডিনেটর পম্পা ধাড়া, তৃণমূল কংগ্রেস নেতা উত্তম ধাড়া,কো-অর্ডিনেটর সেখ সেলিম,রঘুদেবপুর অঞ্চলের উপ প্রধান সেখ জুবের আলম,যুব নেতা শেখ জিসান আহমেদ,সেখ নাজিম,রফিক মল্লিক,সেখ রাজ,সেখ বাবুলাল,মহারাজ স্বামী পরমানন্দ,সেখ হাসিবুর খাঁন, আবির হাসান খাঁন, লাল খাঁন, ছাত্র নেত্রী প্রীতি পাঁজা, সমাপ্তি কোদালি ও ছাত্র নেতা দীপ নারায়ন চৌধুরী সহ বহু তৃনমুল কংগ্রেস নেতা কর্মী বৃন্দ।উল্লেখ থাকে বঙ্গধনী"যাত্রার মিছিলটি প্রায় কুড়ি কিলোমিটার পথ পরিক্রমণ করে ।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com