বিদ্যুতের তার চুরি করতে গুরুত্বপূর্ণ ধৃত,




চাঁচল,


রাতের অন্ধকারে বিদ্যুতের তার চুরি করতে গিয়ে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের জালে তিন দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে মালদহের চাঁচলে। ধৃতদের কাছ থেকে ১১ হাজার ভোল্টের তার সহ একটি পিকআপ ভ্যান ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ধৃতদের এদিন সাত দিনের পুলিশি হেফাজে ছেয়ে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়।




পুলিশ সূত্রে জানা যায়, ধৃতরা হলো আজাদ আলী(৩০) আলমগীর (২৪) এই দুই জনের বাড়ি মালদহের হরিশচন্দ্রপুর থানার কনুয়া রহমতপুর এলাকায় ও মুক্তার আলম (২১) চাঁচল থানার খেলেনপুর এলাকায় বাড়ি।
পুলিশ আরও জানিয়েছে, এদিন ভোর রাতে চাঁচল থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে চাঁচলের নলকটিয়া এলাকা থেকে বিদ্যুতের ১১ হাজার ভোল্টের তার চুরি করে চম্পট দিচ্ছিল সেই সময় চাঁচল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই তিন দুষ্কৃতীদের ধরে ফেলে। তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এদিন ধৃতদের সাত দিনের পুলিশি হেফাজত চেয়ে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়। ধৃতদের থেকে ১১ হাজার ভোল্টের ১ হাজার ৩৭ মিটারের অ্যালুমিনিয়ামের তার, একটি পিকআপ ভ্যান সহ বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার করে।

এবিষয়ে চাঁচল থানার পুলিশ আধিকারিক সুকুমার ঘোষ জানান, ধৃতরা পুলিশি জেরার স্বীকার করেছে যে বেশ কিছুদিন ধরেই বাংলা ও বিহার এই দুই রাজ্যে গভীর রাতে ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ তার চুরি যাওয়ার ঘটনা ঘটছিল। এদিন চাঁচল থানার দুই পুলিশ কর্মী কার্তিক চন্দ্র পাল ও দিলবর হোসেন গোপন সূত্রে খবর পেয়ে ফাঁদ পেতে তিন ধৃতকে ধরে ফেলে। এই চক্রে আরও কেউ জড়িত আছে কি না তা নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। ধৃতদের বিরুদ্ধে পুলিশ৩৭৯,৩১১,৪১৩,৪১৪ ধারায় মামলা রুজু করেছে।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com