তৃনমূলের 'বঙ্গধ্বনি' পদযাত্রায় মানুষের ঢল


আক্তারুল খান,হাওড়া: 

সকালল থেকেই বঙ্গধ্বনি নিয়ে প্রচারে নেমে পড়ল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস বৃহস্পতিবার ১০ বছরের উন্নয়ন নিয়ে রিপোর্ট কার্ড পেশ করেছে রাজ্যের শাসক দল।শুক্রবার ১১ডিসেম্বর রাজ্যের প্রতিটি বিধানসভা একটি করে মিছিল কর্মসূচির আয়োজন করা হয়েছে।জানা গিয়েছে, সারা রাজ্য জুড়ে চার হাজারেরও বেশি তৃণমূল কংগ্রেসের নেতৃবৃন্দ প্রতিটি বাড়িতে পৌঁছে গিয়ে রাজ্য সরকারের এই সম্মিলিত সাফল্যের কথা তুলে ধরবেন। সেই অনুযায়ী শুক্রবার গ্রামীণ হাওড়ার আমতায় মন্ত্রী ডাঃ নির্মল মাজি, বিধায়ক পুলক রায়, ইদ্রিস আলী,অরুনাভ সেন সমীর কুমার পাঁজা তাঁদের নিজের বিধানসভা এলাকায় এই কর্মসূচি নেন। 

মন্ত্রী নির্মল মাজি এদিন আমতার তৃণমূল কংগ্রেসের প্রধান কার্যালয় থেকে প্রায় হাজারখানেক তৃণমূল কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করে সিটিসি বাস স্ট্যান্ড পর্যন্ত।অন্যদিকে হাওড়া গ্রামীণের তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সুকান্ত পাল আমতা জয়পুর বাক্সী ব্রিজ থেকে হাজার পাঁচেক কর্মী সমর্থকদের নিয়ে কুলিয়া বাস স্ট্যান্ড পর্যন্ত মিছিলের মধ্যে রাজ্য সরকারের উন্নয়ন তুলে ধরেন। পাশাপাশি এদিন উলুবেড়িয়া পূর্বের বিধায়ক ইদ্রিস আলী ফুলেশ্বর বাস স্ট্যান্ড থেকে কালসাপা বাজার পর্যন্ত বঙ্গধ্বনি পদযাত্রা করেন। 

অন্যদিকে বাগনানের বিধায়ক অরুনাভ সেনের নেতৃত্বে বাগনান মুরালি বাড় থেকে হাজার দুয়েক কর্মী-সমর্থকদের নিয়ে মানকুর মোড় পর্যন্ত পদযাত্রা হয়। গ্রামীণ হাওড়ার বিভিন্ন জায়গায় এদিন থেকে রাস্তায় নেমেছেন পাঁচলার বিধায়ক গুলশন মল্লিক, শ্যামপুরের বিধায়ক কালিপদ মণ্ডল সহ অনেকে।প্রথমে নিজ নিজ দফতরের প্রকল্প উন্নয়ন নিয়ে সাংবাদিক সম্মেলন। তারপর মানুষের কাছে পৌছনোর জন্যে ছোট ছোট মিছিল বা সভা। আগামী কয়েকদিন এভাবেই মানুষের মন বুঝবে তৃণমূল কংগ্রেস।


AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com