বঙ্গ ধ্বনি যাত্রা অনুষ্ঠিত হলো,মালতিপুর




মালদা,  

  দলনেত্রী মমতা ব্যানার্জির নির্দেশে বঙ্গধ্বনি যাত্রায় জনজোয়ারয নেমে এলো চাচোল মহাকুমার মালতিপুর বিধানসভা কেন্দ্রে পীরগঞ্জ এলাকায়। বৃহস্পতিবার দুপুরে বঙ্গধ্বনি যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে রঙিন হয়ে ওঠে। দলীয় নেতাকর্মী, সমর্থকদের বর্ণাঢ্য মিছিল সাঁওতালি নাচ,  ধামসা - মাদল এবং ব্যান্ড পার্টি বাজিয়ে এদিন কুতুবগঞ্জ থেকে পীরগঞ্জ স্ট্যান্ড পর্যন্ত কয়েক কিলোমিটার বঙ্গধ্বনি যাত্রার আয়োজন করে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। উপস্থিত ছিলেন মালতিপুর বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক তথা কোডিনেটর রহিম বক্সি, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ শামসুল হক সহ স্থানীয় তৃণমূলের নেতারা।



এদিন দুপুর ২ টা নাগাদ কুতুবগঞ্জ এলাকা থেকেই বিশাল মিছিল করেই শুরু হয় বঙ্গধ্বনি যাত্রার প্রচার । রাজ্য সরকারের বিগত ১০ বছরের উন্নয়নের খতিয়ান তুলে ধরতেই এই মিছিলের মাধ্যমে মানুষের মধ্যে প্রচার করা হয়।  পাশাপাশি রাস্তার দুই ধারে দাঁড়িয়ে থাকা মানুষের হাতে তুলে দেওয়া হয় বঙ্গধ্বনি যাত্রার পুস্তিকা । সেই পুস্তিকার মাধ্যমে উল্লেখ করা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি রাজ্যের উন্নয়নের ক্ষেত্রে কতটা উদ্যোগী হয়েছেন।
এদিন রঙিন সাজে সজ্জিত তৃণমূলের পতাকা এবং সেই দলীয় পতাকার অনুকরণে বহু কর্মীরাই সাজেন। তারপরই মিছিলে যোগদান করেন । মিছিলের সামনে তুলে ধরা হয় দলনেত্রী মমতা ব্যানার্জির বিশাল ছবি। তার সঙ্গে সাঁওতালি নৃত্য, ধামসা মাদলের সঙ্গে মিছিলে কর্মী-সমর্থকরা উল্লাসে মেতে ওঠেন।
মালতিপুর বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক রহিম বক্সি বলেন , এদিন বঙ্গধ্বনি যাত্রার সমাপ্তি অনুষ্ঠান পালন করা হয়েছে। এই বিধানসভা কেন্দ্রের ঘরে ঘরে মুখ্যমন্ত্রীর বিগত দশ বছরের উন্নয়নের খতিয়ান তুলে ধরার সেই প্রচারপত্র তুলে দেওয়া হয়েছে প্রতিটি মানুষের মধ্যে।  মানুষ এখন দুই হাত তুলে দলনেত্রী মমতা ব্যানার্জিকে আশীর্বাদ করছেন সরকার গঠনের জন্য।  চাচোল মহাকুমার সব কটি আসনে এবার বিপুল জয় হবে তৃণমূলের। তার আঁচ এদিন বঙ্গ ষধ্বনি যাত্রার মিছিলের জনজোয়ারে বুঝিয়ে দিয়েছে মালতিপুরের মানুষ।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com