ধর্মঘট সফল করতে সকাল থেকেই রাস্তায় নামল CPI(M) এবং কংগ্রেস




মালদা: 

ধর্মঘট সফল করতে সকাল থেকেই রাস্তায় নামল CPI(M) এবং কংগ্রেস কর্মীরা। মালদা শহরের বিভিন্ন মার্কেট এবং ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে বন্ধের সমর্থনে মিছিলে অংশ নেন কর্মীরা। তার পাশাপাশি রথবাড়ি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে বেশ কিছুক্ষণ বিক্ষোভ প্রদর্শন করেন তারা। আটকে দেওয়া হয় মালদা গামী এবং রায়গঞ্জ গামী একাধিক সরকারি বাস এবং লরি। যদিও পরে ইংরেজবাজার থানার বিশাল পুলিশবাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। তার পাশাপাশি এদিন ধর্মঘটের মিশ্র ছাড়া লক্ষ্য করা যায় গোটা মালদা জেলা জুড়ে। শহরের গৌড় কন্যা বাস টার্মিনাসে সকাল থেকেই দাঁড়িয়েছিল একাধিক বেসরকারি বাস। যাত্রীদের দেখাও সেই রকমভাবে মিলেনি। এদিকে গুটিকয়েক যাত্রীদের রাস্তায় দেখা গেলেও রাস্তায় বেরিয়ে সমস্যায় পড়েছেন তারা বলে জানালেন।
উল্লেখ্য বাম এবং কংগ্রেস সমর্থিত ট্রেড ইউনিয়নগুলোর ঢাকা ২৪ ঘন্টার ধর্মঘট চলছে আজ।  আয়কন হীন প্রতিটি পরিবারকে সাড়ে সাত হাজার টাকার নগদ প্রদান, সরকারি কর্মীদের মহার্ঘ বকেয়া ভাতা  প্রদান সহ একাধিক দাবিতে এই ধর্মঘট গোটা দেশজুড়ে। সকাল থেকে তার মিশ্র প্রভাব লক্ষ্য করা গেল মালদায়। সবজি বাজার খোলা থাকলেও বন্ধ সমস্ত মার্কেট। CITUর  জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কৌশিক মিশ্র জানান, জনস্বার্থ বিভিন্ন দাবিকে সামনে রেখে মানুষের স্বার্থেই তাদের এই ধর্মঘট। মানুষ এই ধর্মঘটে সাড়া দিয়েছে।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com