হাওড়ার শিবগঞ্জে ,ভাগিরথীর পাশে গড়ে ওঠা মনোরম ঝিলে বোটিং -এর শুভ উদ্বোধন,




হাওড়া জেলার শ্যামপুর থানার শিবগঞ্জে ভাগিরথী নদীর তীরে গড়ে উঠেছে, 'ভাগিরথী কো-অপারেটিভ জয়েন্ট ফার্মিং সোসাইটি লিমিটেড '। শ্যামপুর এক পঞ্চায়েত সমিতির অন্তর্ভুক্ত এই কো-অপারেটিভ মাছ,ধান,সব্জি, নারিকেল চাষে পশ্চিমবঙ্গের অন্যান্য কো- অপারেটিভ এর তুলনায় অনেক এগিয়ে । এলাকার ভ্রমণ পিপাসু মানুষেরা এখানে ভিড় করে বেড়াতে আসেন ।পিকনিক স্পট হিসাবেও বেশ জনপ্রিয় হয়ে উঠছে এলাকাটি । পরিবেশ প্রেমি ও বেড়াতে ভালবাসা মানুষের কথা মাথায় রেখে কো-অপারেটিভ এর পরিচালন কমিটি গঙ্গার তীরে সৌন্দর্যায়নের কাজ শুরু করেছেন জোর কদমে ।



খুব তাড়াতাড়ি তৈরী হয়ে যাবে বেড়াতে আসা মানুষ জনের জন্য থাকার জায়গা । আজ আনুষ্ঠানিক ভাবে কো-অপারেটিভের মনোরম ঝিল ঘুরে দেখার জন্য বোটিং এর শুভ উদ্বোধন হলো। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিঙ্গাখোলা গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান শান্তিরঞ্জন মাইতি, শ্যামপুর এক পঞ্চায়েত সমিতির সভাপতি নাসরিন সেখ, পূর্ত কর্মাধ্যক্ষ কৃষ্ণেন্দু পুরকাইত,নারী ও শিশু কল্যাণ কর্মাধ্যক্ষা অপর্ণা দোলই, বিদ্যুৎ কর্মাধ্যক্ষা মন্দিরা মণ্ডল, প্রাক্তন সভাপতি রণজিৎ বেরা,কো-অপারেটিভ প্রধান শৈলেন্দ্রনাথ সামন্ত সহ পরিচালন কমিটির অন্যান্য সদস্যরা ।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com