এক ব্যক্তির বাড়ি ভাঙচুর এবং আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশী কয়েকজন যুবকের বিরুদ্ধে




মালদ: 

এক ব্যক্তির বাড়ি ভাঙচুর এবং আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশী কয়েকজন যুবকের বিরুদ্ধে। ঘটনায় এক গৃহবধূকেও মারধর করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ইংরেজবাজার থানায় সাত জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার নৌদা বাজার চণ্ডীপুর এলাকায়।

জানা গেছে আক্রান্ত ওই গৃহবধূর নাম ঝরনা বিবি। তার স্বামী খালেক মহালদার। আক্রান্তের ছেলে সাহাবাজ মহালদারের অভিযোগ, বাগানে খড়ি ভাঙ্গা কে কেন্দ্র করে এক গৃহবধুর সাথে তার বাবার কথা কাটাকাটি হয়। বাগান থেকে খড়ি ভাঙ্গায় প্রতিবাদ করেছিল তার বাবা। অভিযোগ প্রতিবাদ করায়  ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তার বাবা বলে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়া। এরপরই ঘটনাটি নিয়ে সমাজে সালিশি সভা বসে।কিন্তু সেখানে তাদের ঘরবাড়ি সমস্ত সম্পত্তি ওই গৃহবধূর নামে লিখে দিতে বলা হয় এবং তাদের ভিটেমাটি ছেড়ে অন্যত্র যাওয়ার কথা বলা হয় ।কিন্তু তা তারা না মানায় তাদের বাড়িঘরে আগুন এবং ভাঙচুর করে স্থানীয় কয়েকজন যুবক বলে অভিযোগ। সে সময় তার মা বাড়িতে ছিলেন তাকেও ব্যাপক মারধর করা হয়। বর্তমানে তাঁর মা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে 
এরপরই আইনের দ্বারস্থ হয় খালেক মহালদার পরিবার। তারা ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ তাদের লিখিত অভিযোগ করার পর পাল্টা লিখিত অভিযোগ করে ওই গৃহবধূ। কিন্তু দেখা যায়  তারা আগে ইংরেজ বাজার থানার লিখিত অভিযোগ করলেও তাদের অভিযোগ কে দেখানো হয় পরে আগে দেখানো হয় ওই গৃহবধূর লিখিত অভিযোগ।

অন্যদিকে এই বিষয়ে ওই গৃহবধূর কোনো মন্তব্য পাওয়া যায়নি। দুই পক্ষের লিখিত অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ বলে জানা গেছে।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com