দামোদরের পাড়ে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার





নিজস্ব সংবাদদাতা,হাওড়া: এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় উত্তেজনা হাওড়ার উলুবেড়িয়ায় । পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। মৃত ব্যক্তির বয়স আনুমানিক পঞ্চান্ন থেকে ষাট বছরের মধ্যে । মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ । স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাওড়ার উলুবেড়িয়া এক নম্বর হাটগাছা গ্রাম পঞ্চায়েতের খড়িয়া ময়নাপুরের নিমতলা বল খেলার মাঠের পাশে দামোদরের পাড়ে একটি গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় এই মৃতদেহটি।



 সোমবার সকালে এলাকার বাসিন্দারা গরু-ছাগল চড়াতে গিয়ে দেখতে পান ওই অজ্ঞাত পরিচয়ের ব্যক্তির মৃতদেহ একটি গাছে ঝুলছে। তখন তাঁরা উলুবেড়িয়া পুলিশ স্টেশনের খবর দেন। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উলুবেড়িয়া মহকুমা হাসপাতালের মর্গে পাঠায় । ঠিক কি কারনে এই মৃত্যু তা এখনও পুরো স্পষ্ট নয় । তাঁকে কি কেউ মেরে এখানে ঝুলিয়ে দিয়েছে? নাকি সে আত্মহত্যা করেছে ? সেই কারন উদঘাটন করার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ । 

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com