প্রথম ডার্বি ম্যাচে উত্তেজনা ফুটবল প্রেমীদের,উলুবেড়িয়া





আজ আইএসএল-এর ইতিহাসে প্রথমবার হতে চলেছে বাঙালির চিরন্তন বড় ম্যাচ তথা কলকাতা ডার্বি। অর্থাৎ মুখোমুখি হতে চলেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব এটিকে মোহনবাগান এবং এসসি ইস্টবেঙ্গল। 



আর এবছরই করোনা আবহে মাঠে উপস্থিত থেকে এই ঐতিহাসিক মুহূর্তের স্বাক্ষী থাকতে পারবেন না দুই দলের অগণিত ফুটবল প্রেমীরা। এমতাবস্থায় প্রায় ছোট বড়ো সমস্ত ফ্যানস ক্লাবই তাদের নিজেদের পাড়ায় জায়ান্ট স্ক্রিনে খেলা দেখার আয়োজন করছে।

তাই অন্যান্য ফ্যানস ক্লাবের মতোন মাঠের আমেজে বড় ম্যাচের উত্তেজনা একসঙ্গে উপভোগ করার জন্য উলুবেড়িয়া মহকুমা ভিত্তিক মোহনবাগান ফ্যানস ক্লাব উলুবেড়িয়া মেরিনার্স উদ্যোগ নিয়েছে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখার।




উলুবেড়িয়া মেরিনার্সের মুখপাত্র অরিন্দম বন্দ্যোপাধ্যায় জানান, "আজ উলুবেড়িয়ার দক্ষিণ গঙ্গারামপুরে শক্তি সংঘের সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দিরে এই জায়ান্ট স্ক্রিনে খেলা দেখার আয়োজন করা হয়েছে, সন্ধ্যা সাড়ে সাতটায় খেলা শুরু হলেও লাইভ স্ক্রিনিং আমরা শুরু করব সন্ধ্য সাতটা থেকে।" 




এই ফুটবল প্রেমী সংগঠনের যুগ্ম সম্পাদক রায়নদেব হালদার জানান, "আমরা সরকারী স্বাস্থ্য বিধি তথা সমস্ত কোভিড প্রোটোকল মেনে এই লাইভ স্ক্রিনিং-এর ব্যবস্থা করেছি, আগত  সকল মেরিনার্স ও ফুটবলপ্রেমীদের মাস্ক পড়ে আসার অনুরোধ করছি।"




সায়ন, অভিষেক, অরিজিৎ, অভিক, সৌম্য, দেবাশিস, অর্ণবদের মতোন মেরিনার্সরা উলুবেড়িয়া মেরিনার্সের এই উদ্যোগে খুবই খুশি। তাই আজ শক্তি সংঘের ক্লাব প্রাঙ্গণ যে আবারও ফুটবল উৎসবে মেতে উঠবে একথা বলাই বাহুল্য।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com