ডিউটিরত অবস্থাতেও একজন মরণাপন্ন রোগীর পাশে দাড়ালেন সেখ মুজাফফর

সেখ মুজাফফর বাড়ি বাউড়িয়া ময়লাপুকুর, সেখান থেকে প্রতিদিন সাইকেল চালিয়ে কুলগাছিয়া DAGA BUILDERS PRIVATE LTD কোম্পানি তে সিকিউরিটির কাজ করেন , 12 ঘণ্টা ডিউটি করে আবার সাইকেল চালিয়ে বাড়ি ফেরেন। 
 মুজাফফর দাকে প্রতিদিন প্রায় 52 কিলোমিটার সাইকেলে করে যাতায়াত করতে হয়, এমতবস্থায় মুজাফফর দা জানতে পারেন উলুবেড়িয়া সাগর ক্লাবের বাসিন্দা পম্পা সিংহ AB+ রক্তের অভাবে মরণাপন্ন ওনার  হিমোগ্লোবি ন কমতে কমতে 4 এর কাছে এসে গেছে , কিন্তু ওনার স্বামী কোনো মতেই রক্তদাতা জোগাড় করতে পারছেনা অনেকের কাছে আর্জি জানিয়েও নিরাশ হয়ে শেষে আমার সঙ্গে যোগাযোগ করে , আমার এক রক্তযোদ্ধা বন্ধু সেখ আনিসুর রহমানের পরিচিত সেখ মুজাফফর দা কে বলার সঙ্গে সঙ্গে উনি রাজি হয়ে যান, আমি ও আনিসুর দা সঙ্গে সঙ্গে ওনার কোম্পানির সঙ্গে যোগাযোগ করি এবং ওনাকে নিয়ে উলুবেড়িয়া হাসপাতালে পৌঁছে যায় তারপর উনি রক্তদান করেন । 
 সেখ মুজাফফর দাকে অসংখ্য ধন্যবাদ ডিউটিরত অবস্থাতেও একজন মরণাপন্ন রোগীর পাশে দাড়ানোর জন্যে এর সঙ্গেও ধন্যবাদ জানায় DAGA BUILDERS PRIVATE LTD  কোম্পানিকে ওনাদের সহযোগিতার ফলে একজন মরণাপন্ন রোগী জীবন ফিরে পেলো ।


0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com