মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হতে চলেছে ত্বহা সিদ্দিকী,



বাগনান,হাওড়া



কুড়ি দফা দাবি নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী র দারস্থ হতে চলেছেন তহ্বা সিদ্দিকী,,,,,, হাওড়া জেলার বাগনান থানার ছয় নম্বর জাতীয় সড়কের পাশে মানকুর মোড়ে,,, মোজাদ্দেদিয়া অনাথ ফাউন্ডেশনের বাগনান শাখা কমিটির উদ্যোগে, আজকে পবিত্র বিশ্ব নবী  সাঃ দিবস উদযাপন উপলক্ষে ধিক্কার ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন পর্যাক্রমে ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব মাওলানা পীর ত্বহা সিদ্দিকী ও পীরজাদা আলহাজ্ব নুরুল্লাহ সিদ্দিকী,আমতার বিধায়ক অসিত বরণ মিত্র,সভা পরিচালনা করেন কাজী জালাল উদ্দিন। 



এছাড়াও বিভিন্ন স্থানের ও ধরনের বক্তা বক্তব্য রাখেন ফাউন্ডেশন ও ত্বহা সিদ্দিকীর প্রশংসা করে সেই সঙ্গে বিশ্ব নবী সাঃ এর আত্মকাহিনী তুলে ধরেন ,যতিন মুখার্জি,সেখ সেলিম, কুতুবুদ্দিন তরফদার, হাফেজ আব্দুল অহেদ,নাজিরুদ্দিন চাঁদু ভাই,বাসারত মল্লিক প্রমুখ। পীরজাদা আলহাজ্ব নুরুল্লাহ সিদ্দিকী দশ দফা দাবি ত্বহার হাতে তুলে দিয়ে বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে পৌঁছে দিতে রাজ্যের ইমাম ,মোওয়াজ্জিন ও সংখ্যালঘু সম্প্রদায়ের নাগরিকদের উন্নয়ন ও কল্যাণ মূলক কাজ করার জন্য সভা থেকে দৃষ্টি আকর্ষণ করেন। পীর ত্বহা সিদ্দিকী বলেন রাজ্যে সাম্প্রদায়িক আর এস এস ও বিজেপির কোন স্হান নেই। কেউ কেউ আবার নাম নিয়ে বা না করে না নিয়ে  , রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে একুশের নির্বাচনে বিজেপির সুবিধা করে দিতে উঠে পড়ে লেগেছে তারা জানে না ফুরফুরার ভক্তদের দের ঐক্যবদ্ধ হাত কতটা মজবুত।রাজ্যে মা মাটি মানুষের তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃতীয় বারের জন্য সরকার গঠন কেবল মাত্র সময়ের অপেক্ষা। বাংলার কৃষ্টি সংস্কৃতি লোকাচার কালচার পারস্পরিক ঐক্যবদ্ধ সম্পর্ক তথা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় এগিয়ে আসতে হবে সকলকে। বিশ্বের সকলের  সুখ শান্তি সমৃদ্ধি মঙ্গল ও ঐক্যবদ্ধ জীবন যাপন জীবিকা নির্বাহের জন্য বিশেষ দোওয়া মোনাজাত প্রার্থনা করেন  পীর ত্বহা সিদ্দিকী । তিনি রাজ্য সরকারকে সতর্ক করেন ফুরফুরার উন্নয়ন ও সংখ্যালঘু সম্প্রদায়ের নাগরিকদের উন্নয়ন ও কল্যাণ সম্পর্কে। ত্বহা সিদ্দিকী আরও বলেন বামফ্রন্টের 34বৎসরের রাজত্বকালে ফুরফুরা শরীফের কোনো উন্নয়ন হয়নি,বর্তমান তৃনমূল কংগ্রেসের 10বৎসরে 30শতাংশ উন্নয়ন হয়েছে,ত্বহা সিদ্দিকী তৃনমূল কংগ্রেসের সুপ্রীম তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বলেন যে তৃনমূল কংগ্রেসের মধ্যে কিছু বিজেপি,আর এস এস মার্কা দালাল ঢুকে আছে,তাদেরকে দল থেকে বার করে দেওয়ার কথা বলেন,আরো বলেন যদি দল থেকে না বার করেন তাহলে তৃনমূল কংগ্রেসের বিপদ হবে। তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিজেপির বিরুদ্ধে এক হবার আহ্বান জানিয়েছেন।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com