পেন ও পেন্সিল পত্রিকার উৎসব সংখ্যা প্রকাশিত,শ্যামপুর





প্রণব কান্তি কপাট সম্পাদিত পেন পেন্সিল পত্রিকার উৎসব সংখ্যা প্রকাশিত হল আজ দুপুর দু'টোয়।সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক পত্রিকাটির সহ সম্পাদকের ভূমিকায় আছেন এলাকার বিশিষ্ট কবি , নারায়ণ চন্দ্র দাস ও সুদীপ্ত দাস,কার্যনির্বাহী সম্পাদক -সাহিত্য সেবী কমলেশ কপাট। মনকাড়া  প্রচ্ছদ ও অলংকরণে সন্দীপ দত্ত ।
এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিশিষ্ট শিল্পী, সাহিত্যিক, কবিদের চাঁদের হাটে পত্রিকার প্রকাশ ঘটিয়েছেন, বিশিষ্ট সমাজসেবী ও চিকিৎসক শক্তি রঞ্জন প্রামাণিক । পত্রিকা প্রকাশের সঙ্গে গান ও স্বরচিত কবিতা পাঠের আসর শ্রীবৃদ্ধি ঘটিয়েছে অনুষ্ঠানের।



উদ্বোধনী সঙ্গীতে কৌস্তিকা কপাট ও বিশিষ্ট সঙ্গীত শিল্পী শুভময় ঘোষ সবার মনকেড়ে নিয়েছেন ।
অনুষ্ঠানের শ্রীবৃদ্ধি করেছেন, আব্দুর রহমান, সত্যব্রত দাস, প্রভাত মণ্ডল, দিলীপ কুমার মাইতি, কার্ত্তিক চন্দ্র বাগ,সুকমল সাউ,অজিত কুমার জানা, বসুমতী দাস, অসিতবরণ সামন্ত, সন্দীপ অধিকারী, সুকুমার মাইতি সহ আরও অনেকে।



অনুষ্ঠানে বিশেষ সম্মান জানানো হয় প্রশান্ত সাঁতরা কে। যিনি একক প্রচেষ্টায় শ্যামপুর- দীঘা,দীঘা-শ্যামপুর সাইকেল চালিয়ে পরিবেশকে নির্মল রাখার প্রচারাভিযানে বেরিয়ে ছিলেন ।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com