মাছধরা নৌকা থেকে নিখোঁজ,চলছে তল্লাশি,

 : 



 মাছধরা নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ মৎস্যজীবী। হাওড়া জেলার শ্যামপুর থানার অনন্তপুর গ্রাম সংলগ্ন রূপনারায়ণ নদে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হলেন এক মৎস্যজীবী । 



অনন্তপুর গ্রামের বাসিন্দা ওই নিখোঁজ  ব্যক্তির নাম কৌশিক দত্ত ,ওরফে বাবু (বয়স সাতাশ) ।বাবার নাম সুশীতল দত্ত । স্থানীয় গ্রামবাসী সৌরভ মণ্ডল সহ অন্যান্য মানুষ জন ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতোই মঙ্গলবার রাত আড়াইটা নাগাদ  রূপনারায়ণে মাছ ধরতে যান তিনি । সঙ্গী ছিলেন নৌকার মালিক রমেশ মণ্ডল ও রমেশের ছেলে বাপন মণ্ডল । বুধবার ভোর রাতে মাছের জাল তোলার সময় হঠাৎ করেই পড়ে গিয়ে নিখোঁজ হন কৌশিক । 



তাকে বাঁচানোর চেষ্টা করেও ব্যর্থ হন রমেশ ও বাপন। রমেশদের চিৎকারে অন্যান্য মৎস্যজীবীরা নিখোঁজ যুবকের সন্ধানে তল্লাশি শুরু করেন। রূপনারায়ণের প্রচণ্ড স্রোতে তলিয়ে যাওয়া যুবককে উদ্ধার করতে না পেরে স্থানীয় শ্যামপুর থানায় যোগাযোগ করেন তারা।



 পুলিশও দ্রুততার সঙ্গে তল্লাশির কাজ শুরু করে এবং যোগাযোগ করে বিপর্যয় মোকাবিলা বাহিনীর সঙ্গে । আজ সারাদিন বিপর্যয় মোকাবিলা বাহিনীর ডুবুরিরা তল্লাশি চালিয়েও তলিয়ে যাওয়া দেহ উদ্ধার করতে পারেননি । বুধবার ভোর রাত থেকে আজ সন্ধ্যা পর্যন্ত তল্লাশি চলেছে

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com