হাথরসের ঘটনার প্রতিবাদে জামায়াতে ইসলামী হিন্দ,উলুবেড়িয়া





উত্তর প্রদেশের হাথরাসের গণধর্ষন ও হত্যা এবং পুলিশ প্রশাসনের নির্লজ্জ ভূমিকার প্রতিবাদে গতকাল 5 ই অক্টোবর 2020 জামায়াত এ ইসলামী হিন্দ বাউড়িয়া অঞ্চল বাউড়িয়া কেটুয়াপোল মোড়ে মানব বন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে। 



হাজার হাজার নারী- পুরুষের যোগদানে এই প্রতিবাদ সভা এলাকার জনমানষে গভীর প্রভাববিস্তার করে। পথ চলতি সাধারণ মানুষ, বিশেষ করে মহিলাদের স্বতঃস্ফূর্ত যোগদান প্রমাণ করে যে, তারা আজ এই দেশের ফ্যাসীবাদী ভাবধারার উথান ও নারী নির্যাতনের ক্রমবর্দ্ধমান পরিসংখ্যানে উদ্বিগ্ন। প্রতিবাদ সভায় তারা সকলে সম্মিলিত ভাবে শপথ গ্রহণ করেন যে, নারীদের সম্মান সংরক্ষণে ব্যার্থ হবে যে সরকার তার বিরুদ্ধে আমাদের সংগ্রাম এখন থেকে রাজপথেই হবে। 



 প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন  জামায়াতের হাওড়া জেলার বিভাগীয় সম্পাদকদ্বয় সেখ আলিমুদ্দিন এবং সেখ হেদায়েত আলি। আরও বক্তব্য রাখেন জামায়াতের বাউড়িয়া অঞ্চলের সভাপতি ডাক্তার হায়দার আলী এবং বিশিষ্ট শিক্ষাবীদ খালীদ রহমান। অপরদিকে   বাগণ্ডায় রঙমহল কোরানীয়া হাই মাদ্রাসা রয়েছে সামনে উলুবেড়িয়া শ্যামপুর রোডের উপর প্রতি বাদে বহু মানুষ উপস্থিত ছিলেন নেতৃত্বে ছিলেন আনসার আলি মোল্লা সাহেব উলুবেড়িয়া স্টেশন মোড়ে তে ডা নুর আহমদ মোল্লা সাহেব ও আব্দুল মান্নান সাহেবের নেতৃত্বে বিক্ষোভ অনুষ্ঠিত হয়। 



বীরশিবপুর বাজারে র সামনের আলী খান,ও আমিরুল হাসান সাহেবের নেতৃত্বে বিক্ষোভ ও মানব বন্ধন হয়।

0/Post a Comment/Comments