জাগো বাংলা বুক স্টল"পরিদর্শনে বিধায়ক ইদ্রিস আলী,




উলুবেড়িয়া,

খলিসানী অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে হাওড়া গ্রামীন জেলা সভাপতি তথা উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিধায়ক পুলক রায়ের সহযোগিতায় উদ্বোধন হলো "জাগো বাংলা বুক স্টল"।
প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি।
তৃণমূল কংগ্রেসের কর্মীদের ঢল নেমে আসে এই উদ্বোধনী অনুষ্ঠানে।বিধায়ক ইদ্রিশ আলি পথচলতি মানুষের মুখে মাস্ক পরিয়ে দেন এবং কিছু অসহায় মানুষের হাতে বস্ত্র বিতরণ করেন।
তিনি তাঁর বক্তব্যে সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন আপনারা "জাগো বাংলা" বইটি পড়ুন ও অপরকে পড়ান।ইদ্রিশ আলি বলেন বাংলার অগ্নি কন্যা মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে করোনা থেকে আমফান,ঠিক তেমনি ঈদ থেকে দুর্গাপুজা সবকিছুতেই এক অপরিসীম ভূমিকা পালন করছেন।তাই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘায়ু কামনা করেন।পূজো সকলে উপভোগ করুন কিন্তু সরকারি নির্দেশ অনুযায়ী দূরত্ব বজায় রেখে মণ্ডপ পরিদর্শন করুন।অযথা কেউ এক জায়গায় ভীড় করবেননা।সকলের সুস্থতা কামনা করেন বিধায়ক ইদ্রিশ আলি।



খলিসানী অঞ্চলের সকল নেতা কর্মীরা আজ বিধায়ক ইদ্রিশ আলিকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত করে তোলে। 
এছাড়া উপস্থিত ছিলেন খলিসানী অঞ্চল সভাপতি গণেশ মন্ডল,প্রাক্তন প্রধান বর্ণালী দেড়ে, গৌর মমন্ডল,হাসানুজ্জামান(বাবু),সেখ জিয়াউল,দুলাল মল্লিক,উপ প্রধান জুবের আলম,  সেখ রাজু,সেখ নাসির,  সঞ্জীব দেড়ে,সিটুদাস, জিসান আহমেদ, কাজী ওয়াসিম প্রমুখ ।
       খলিসানী অন্চলের অনুষ্টানের পর বিধায়ক ইদ্রিশ আলি ভয়েস অফ উলুবেড়িয়া আয়োজিত পুজা মণ্ডপে যান , বক্তব্য রাখেন ।আর জি পাটির কনা'ধার শিক্ষক সমর মান্নার আহ্বানে আর জি পাটি কর্তৃক পুজা মণ্ডপে যান , সেখানে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উন্নয়নের কথা তুলে ধরেন।সমর মান্না বাবু তাঁর ভাষণে বলেন, আমরা অনেকদিন পরে উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রে একজন সুযোগ্য বিধায়ককে পেয়েছি।তিনি মমতা ব্যানার্জির আদশ'কে সামনে রেখে যেভাবে এলাকার উন্নয়ন ঘটাচ্ছেন এবং মানুষের পাশে দাঁড়াচ্ছেন তা অভূতপূব'।শ্রী মান্না আরও বলেন, আমরা মা দূগা'র কাছে প্রার্থনা জানাচ্ছি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির আশীর্বাদে আবার যাতে তিনি 2021শে বিপুল ভোটে জয়ী হয়ে বিধায়ক হতে পারেন ।



    উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন তূনমুল কংগ্রেস নেতা সিটু দাস সহ খলিশানী অন্চলের সদস্য সেখ দুলাল, সেখ রাজু, গৌর মন্ডল,  জিয়াউল রহমান, সেখ বাবু, যুব সভাপতি আসিফ রহমান প্রমুখ ।
      তারপরে বিধায়ক ইদ্রিশ আলি, হাওড়া জেলা গ্রামীন সভাপতি এবং উলুবেড়িয়া দক্ষিণকেন্দ্রের বিধায়ক পুলক রায়ের নেতৃত্বে উলুবেড়িয়াতে "জাগো বাংলা "বুক স্টলে বেশ কিছু সময় দেন ।সেখানে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পৌরসভার মূখ্য প্রশা সক অভয় দাস, অন্যতম প্রশাসক আব্বাসউদ্দীন খাঁন, সেখ আকবর, তূনমুল কংগ্রেস নেতা সেখ শাহনওয়াজ, পল্টু, জিসান আহমেদ প্রমুখ ।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com