উ,প্র, এখন ধর্ষণ প্রদেশ: ইদ্রিস আলী



উলুবেড়িয়া:

উওরপ্রদেশকে ধষ'ন প্রদেশ বলে বন'না করলেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি ।তিনি বলেন, উওরপ্রদেশের বাল্মীকি সম্প্রদায়ের মেয়ে  (মনিষা) কে ধষ'ন করে জিভ কেটে নিয়ে, পুলিশ দিয়ে সকলের অজান্তে যারা পুড়িয়ে দেয়, যোগী আদিত্যনাথের তথা বিজেপি সরকারের জানা উচিত ।



একদিন হয়তো ভারতবর্ষের ধম'নিরপেক্ষ মানুষের দ্বারা যোগী আদিত্যনাথের জিভটা কেটে নেওয়া হবে এবং জ্বালিয়ে দেওয়া হবে ।




        উল্লেখ থাকে উলুবেড়িয়া     দু নম্বর  পঞ্চায়েত সমিতির সভাপতি সেখ ইলিয়াসের আহ্বানে হাওড়া জেলার উলুবেড়িয়া  দু নম্বর বিডিও অফিসের সামনে এক জনসভা হয়।

উক্ত জনসভায় বক্তব্য রাখেন বিধায়ক ইদ্রিশ আলি ।



তিনি আরও বলেন , বেআইনীভাবে কেন্দ্রীয় সরকার কৃষকদের জন্য যে বিল এনেছে, সেই বিলকে কেন্দ্রীয় সরকারকে প্রত্যাহার করতেই হবে ।নতুবা কৃষকরা যখন ক্ষেপে যায় তার পরিনতি যে কি হয়, হয়তো মোদীজি জানেন না ।

ইদ্রিশ আলি আরও বলেন, আমরা চাই ভারতবর্ষের হিন্দু, মুসলিম, শিখ, ইশাই, পুরুষ, মহিলা সকলে একসাথে চলবো ।

কিন্তু ধাপ্পাবাজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি সেটা চান না ।বিজেপি বাংলা দখলের চেষ্টা করছে তাদের স্বপ্ন কোনদিন সফল হবে না ।নিবাচনের প্রচারে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যেদিন বের হবেন, সেদিন বাংলায় ঝড় বইবে, সেই ঝড়ে বিজেপি সহ বিরোধীরা উড়ে যাবে ।




       হাওড়া জেলা পরিষদের সহ সভাপতি অজয় ভট্টাচার্য, তার বক্তব্যে বিজেপির আনা কৃষি বিল যে কত ক্ষতিকারক তার বন'না করেন ।তিনি বলেন আমি একজন ব্রাহ্মণ ঘরের ,ইদ্রিশ আলির রক্তের সাথে আমার রক্তের কোন তফাত নেই ।প্রকৃত হিন্দু ধর্মের এইটা ইতিহাস,ধ'মে ধ'মে সমন্বয় বাড়ানো।কিন্তু বিজেপি সরকার হিন্দুত্বের অবমাননা কাছে ।


       অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, তৃনমূল কংগ্রেসের সভাপতি তপন চক্রবর্তী, মৃণাল মাইতি, প্রসুন বাপুলী, ধনঞ্জয় বাপুলী, সেখ আবদুল্লা, মদন মন্ডল, মিহির মাইতি প্রমুখ ।সভাটি সন্চলনা করেন অভিজিত অধিকারী।
             

0/Post a Comment/Comments