তৃনমূল কংগ্রেসের শাখা কমিটির নাম ঘোষণা,দেখা,দিনাজপুর






বাবাই সূত্রধর,গঙ্গারামপুর,দক্ষিণ দিনাজপুর,


; জেলা কিষাণ ক্ষেত মজুর কমিটির তরফে ব্লক কমিটির সভাপতি , সহ সভাপতি  ও জেলা কমিটির সদস্য দের নামের তালিকা ঘোষণা করে পূর্ণাঙ্গ কমিটির করা হলো সোমবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর তৃণমূল কার্যালয় থেকে।জেলা কিষাণ ক্ষেত মজুরের সভাপতি  আবু হাইদার আলী ৮টি ব্লকের  ৩০ জনের নাম ঘোষণা করে তৃণমূলের জেলা সভাপতি গৌতম দাসের হাত দিয়ে সেই সমস্ত নিয়োগ পত্র গুলি তুলে দেওয়া হয় তাদের। যেখানে উপস্থিতি ছিলেন তৃণমূলের এক ঝাঁক নেতৃত্ব।
               জেলাতে তৃণমূল কংগ্রেসের   মাদার সংগঠনের কমিটি রাজ্য স্তর থেকে শীল মহর দেবার পরেই মাদার সংগঠনের পাশাপাশি এজেলাতে শাখা সংগঠন গুলিও তাদের কমিটি গুলি তৈরি করা শুরু করেছেন।সোমবার বিকালে গঙ্গারামপুর এর তৃণমূল কার্যালয়ে জেলা কিষাণ ক্ষেত মজুরের পক্ষ থেকে ৮টি ব্লকের সভাপতি,সহ সভাপতি ও জেলা কমিটির সদস্য দের নামের তালিকা ঘোষণা করে ৩০জনের  পূর্ণাঙ্গ কমিটির তৈরি করা হয়।কিষাণ ক্ষেত মজুরের জেলা সভাপতি আবু হায়দার আলী তাদের নামের তালিকা ঘোষণা করে জেলা সভাপতি গৌতম দাসের হাত দিয়ে ওই  কমিটির কর্মকর্তাদের হাতে নিয়োগ পত্র গুলি তুলে দেওয়া হয়।এদিনের এই ব্লক ভিত্তিক কমিটি নামের তালিকা ঘোষণার সময় উপস্থিতি ছিলেন গঙ্গারামপুর এর বিধায়ক তথা জেলা তৃণমূলের  গৌতম দাস গৌতম দাস,
জেলা কিষাণ ক্ষেত মজুরের সভাপতি আবু হায়দার আলী,প্রফেসর ওম প্রকাশ মিশ্র,গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন অমলেন্দু ভূষণ সরকার,সদস্য রাকেশ  পণ্ডিত,অশোক বর্ধন সহ আরো অনেকেই।


এবিষয়ে গঙ্গারামপুর এর বিধায়ক তথা জেলা তৃণমূলের সভাপতি গৌতম দাস জানিয়েছেন,জেলাতে কৃষাণ ক্ষেত মজুর সংগঠন শক্তিশালী হলে মাদার সংগঠনও শক্তিশালী হবে।তাই সবাই এক সঙ্গে কাজ করুন।

এবিষয়ে  কিষাণ ক্ষেত মজুরের জেলা সভাপতি আবু হায়দার আলী ও প্রফেসর ওম প্রকাশ মিশ্র জানিয়েছেন,৮টি ব্লকের ৩০জনের নামের পূর্ণাঙ্গ কমিটি তৈরি করে তা ঘোষণা করা হল।

0/Post a Comment/Comments