কোভিড যোদ্ধাদের সম্বর্ধনা ও দুস্থদের বস্ত্র দিলেন কলকাতা অঙ্গীকার সংস্থা





রুপম দাস,হাওড়া:

বাগনানে সহড়া (গান্ধী পীঠ) মুগ কল্যানে কলকাতা অঙ্গীকার সংস্থার উদ্যোগে রক্তদান শিবির এবং কোভিড যোদ্ধাদের যেমন ডাক্তার ,নার্স, পুলিশ ও কৃতী ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা দেওয়া হল রবিবার। এবং অসহায় দরিদ্র মানুষের হাতে বস্ত্র তুলে দিলেন কলকাতা অঙ্গীকার সংস্থা।এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগনান থানার আইসি অমরজিৎ বিশ্বাস, ও বাগনান-২ এর বিডিও সুমন চক্রবর্তী। মুগ কল্যাণ হাসপাতালে BMOH বিনয় রায়। উপস্থিত ছিলেন মুগ বেনাপুরের প্রধান জব্বর আলী ও উপপ্রধান রবিন ভৌমিক। প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন বাগনান থানার আইসি অমরজিৎ বিশ্বাস। 



 এই রক্তদান শিবিরে প্রায় ২০০ জন মানুষ রক্ত দিয়েছেন। কলকাতা অঙ্গীকার সেক্রেটারি গৌরব চ্যাটার্জি জানান আজ এত বড় অনুষ্ঠান করতে পেরে খুবই আনন্দিত বিশেষ করে মানুষের একটুখানি রক্ত কত মুমূর্ষ রোগীর প্রাণ বাঁচতে পারে।তিনি আরও জানান আমরা সমাজ থেকে অনেক ভালো কিছু পেয়েছি বা শিখেছি তারই কিছুটা সমাজকে ফিরিয়ে দেবার চেষ্টা আমাদের কলকাতা অঙ্গীকারের।
AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com