পথশ্রী অভিযানের রাস্তা উদ্বোধন,শ্যামপুর

পশ্চিমবঙ্গ সরকারের পথশ্রী অভিযান প্রকল্পে আজ বিকাল চারটায় ,ডিঙ্গাখোলা গ্রাম পঞ্চায়েত এলাকার রাস্তার উদ্বোধন করলেন বিধায়ক কালীপদ মণ্ডল ।



এই উপলক্ষ্যে একটি অনুষ্ঠানে লোকসঙ্গীত ও পুতুল নাচের মাধ্যমে পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন প্রকল্পের কথা তুলে ধরেন শিল্পীরা।
অনুষ্ঠানটি আয়োজন করা হয় ডিঙ্গাখোলা গ্রাম পঞ্চায়েত কার্য্যালয়ের ঠিক পাশেই  গুজারপুর শিবগঞ্জ বিশালাক্ষী হাই স্কুল ময়দানে ।


করোনা আবহে সচেতনতা বজায় রেখেই এই অনুষ্ঠানটি চলে প্রায় দু'ঘন্টা ।অনাড়ম্বর এই অনুষ্ঠানে বিধায়ক কালীপদ মণ্ডল ছাড়াও উপস্থিত ছিলেন  এ ডি এম ডেপুটি কালেক্টর- অমল সাহা,শ্যামপুর এক ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক- সঞ্চয়ণ পান,জেলা পরিষদ সদস্য- অম্লান থান্দার, শ্যামপুর এক পঞ্চায়েত সমিতির সভাপতি- নাসরিন সেখ,সহ সভাপতি- প্রশান্ত মণ্ডল, পূর্ত কর্মাধ্যক্ষ- কৃষ্ণেন্দু পুরকাইত , শিক্ষা ও তথ্য সংস্কৃতির কর্মাধ্যক্ষ- নবকুমার সান্ত্রা, ডিঙ্গাখোলা গ্রাম পঞ্চায়েতের প্রধান- নীতা সিং,উপপ্রধান- শান্তি রঞ্জন মাইতি ।



পূর্ত কর্মাধ্যক্ষ কৃষ্ণেন্দু পুরকাইত জানান পথশ্রী অভিযান প্রকল্পে ডিঙ্গাখোলা গ্রাম পঞ্চায়েতের আঠেরোটি গ্রাম সভার মানুষ জন উপকৃত হবেন। এই প্রকল্পে সাতটি নতুন রাস্তা, দু'টি রাস্তার সংস্কার এবং পঞ্চদশ অর্থ কমিশনের অর্থানুকূল্যে নতুন নয়টি রাস্তা নির্মাণ হবে।



ডিঙ্গাখোলা পশ্চিম গ্রামের একটি রাস্তা আজ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন বিধায়ক কালীপদ মণ্ডল ।

0/Post a Comment/Comments