বিশ্ব শিক্ষক দিবস পালিত হলো বাগনানে




রুপম দাস ,হাওড়াঃ

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সোমবার বাগনান এন ডি ব্লক পান আরতে হাওড়া গ্রামীণ চক্রের আয়োজন বিভিন্ন স্তরের বিশিষ্ট শিক্ষক, শিক্ষাবিদ, অধ্যাপকদের পুষ্পস্তবক ,বই, পেন, গাছ দিয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন করা হলো। 




এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগনান থানা সমন্বয় কমিটি সভাপতি বিভাস সামন্ত, বিশিষ্ট সাংবাদিক সন্দীপ মজুমদার, বিশিষ্ট সমাজসেবী মানস বসু, বিশিষ্ট স্কুল শিক্ষিকা পিয়াংকা শাসমল, আজকের এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডঃ রঞ্জিত দাস, ও সম্পাদক মধুসূদন বাগ। এই অনুষ্ঠানে সত্য চরণ নন্দী (গিটার শিল্পী), সোমা ভৌমিক ( সঙ্গীতশিল্পী), অনিমেষ ধাড়া   ছাড়াও  টিংকু হালদার (অংকনশিল্পী) ফুল, বই, গাছ ও শংসাপত্র সংবর্ধনা দেন। হাওড়া গ্রামীণ চক্রের কর্ণধার চন্দ্রনাথ বসু বলেন এই হাওড়া গ্রামীণ চক্রের আত্ম প্রকাশ করলাম। 



চন্দ্রনাথ বাবু বলেন যারা স্কুল টিচার তারা বিভিন্ন জায়গায় সম্মান পেয়ে, কিন্তু যারা প্রাইভেট টিউশন পড়ান , বা গান শেখান, ছবি আঁকান , তাদের যাতে এই সবদিক থেকে পিছিয়ে না থাকেন । তাই তাদের এই সম্মান দিলাম। 




সংগীতশিল্পী সোমা ভৌমিক জানান এই সম্মান পেয়ে আমি খুব খুশি ,এই অনুষ্ঠানিকভাবে সম্মান আগে কোথাও পাইনি তাই এই হাওড়া গ্রামীণ চক্রের কর্ণধার চন্দ্রনাথ বসু কে অজস্র ধন্যবাদ জানান

0/Post a Comment/Comments