একাধিক প্রকল্পের কাজ উদ্বোধন করলেন বিধায়ক অরুনাভ সেন





রুপম দাস হাওড়া ঃ



মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় রবিবার বাগনান থানার বাঙ্গালপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় পথশ্রী প্রকল্পের অন্তর্ভুক্ত একটি গ্রামীণ রাস্তা ও একটি জল প্রকল্পের উদ্বোধন করলেন বাগনানের বিধায়ক অরুণাভ সেন। এই দুটি প্রকল্পে আনুমানিক ব্যয় বরাদ্দ ধার্য করা হয়েছে এক কোটি টাকা। এদিন বাঙ্গালপুরের জোকা গ্রামে আয়োজিত এক অনুষ্ঠানে এই দুটি প্রকল্পের উদ্বোধন করা হয়। বিধায়ক ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগনান-১ বিডিও সত্যজিৎ বিশ্বাস, বাঙ্গালপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান আশিক রহমান, বাগনান-১ পঞ্চায়েত সমিতির সভাপতি পঞ্চানন দাস, জনস্বাস্থ্যের কর্মাধ্যক্ষ সমীর সামন্ত, পূর্ত দফতরের কর্মাধ্যক্ষ সৈদুল মীর, হাওড়া জেলা পরিষদের প্রাক্তন কর্মাধ্যক্ষ মানস বসু প্রমুখ। 




বিধায়ক অরুণাভ সেন বলেন জোকা গ্রামটি সম্পূর্ণভাবেই কৃষিজীবী এলাকার মানুষের বসবাস। এলাকার অসংখ্য মানুষের কাছে ঢালাই রাস্তা ও জল প্রকল্পটি বহুদিনের স্বপ্ন হিসাবেই রয়ে গিয়েছিল। একদিকে যেমন জলাভাব দেখা দিত অন্যদিকে বর্ষার সময় কর্দমাক্ত রাস্তায় কৃষিজীবী মানুষদের চলাচল প্রায় অসম্ভব হয়ে উঠত। এই সব মানুষের কথা ভেবে সরকারের পক্ষ থেকে এখানে ৬০ লক্ষ টাকা ব্যয়ে একটি ঢালাই রাস্তা নির্মাণকাজ এবং ৪০ লক্ষ টাকা ব্যয়ে একটি জল প্রকল্পের সূচনা করা হল।



AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com