শহীদ মানস সেনের ৩৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক রক্তদান,বাগনান





রুপম দাস হাওড়া ঃ




বুধবার শহীদ মানস সেনের ৩৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক রক্তদান শিবিরের আয়োজন করল খালোড় অঞ্চল তৃনমূল কংগ্রেস। বাগনান সুপার মার্কেটে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। 



এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগনান-১ পঞ্চায়েত সমিতির সভাপতি পঞ্চানন দাস, সহ-সভাপতি নয়ন হালদার, বাগনান-২ পঞ্চায়েত সমিতির সভাপতি মৌসুমী সেন (শহীদ মানস সেনর পুত্রবধূ), সহ-সভাপতি জিয়াউর রহমান, বাগনান-১ জনস্বাস্থ্যের কর্মাধ্যক্ষ সমীর সামন্ত, পূর্ত দপ্তরের কর্মাধ্যক্ষ সৈদুল মীর, হাওড়া জেলা পরিষদের প্রাক্তন কর্মাধ্যক্ষ মানস বসু, বনভূমি কর্মাধ্যক্ষ চন্দ্রনাথ বসু, ও বিভিন্ন গ্রাম পঞ্চায়েতের প্রধান উপপ্রধানবৃন্দ। 




এদিন কলেজের সামনে শহীদ মানস সেনের আবক্ষ মূর্তি মাল্যদান করে অনুষ্ঠানের সূচনা করেন মানস সেনের কনিষ্ঠ পুত্র অমিতাভ সেন, এরপর মাল্যদান করেন মানস সেনের পুত্র তথা বাগনানের বিধায়ক অরুণাভ সেন, মানস সেনের পুত্রবধূ মৌসুমী সেন। এরপর তৃণমূলের বিভিন্ন প্রধান উপপ্রধানরা মাল্যদান করেন। এবং এলাকার বিভিন্ন ক্লাব সংগঠনগুলির পক্ষ থেকেও মাল্যদান করা হয়। 



এদিন রক্তদান শিবিরে প্রায় শতাধিক মানুষ রক্ত দান করেন। বিধায়ক অরুণাভ সেন প্রত্যেক রক্তদাতাকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান।

0/Post a Comment/Comments