বাউরিয়ার 3 নম্বর ওয়ার্ডের তরুণ সংঘের উদ্যোগে দূগা'পুজার উদ্বোধন করলেন স্হানীয় বিধায়ক ইদ্রিশ আলি



, হাওড়া জেলার উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বাউরিয়ার 3 নম্বর ওয়ার্ডের তরুণ সংঘ আয়োজিত দূগা'পুজার উদ্বোধন করলেন উলুবেড়িয়া পূর্ব বিধানসভাকেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি।সঙ্গে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পৌরসভার প্রশাসক সুরজিত দাস, গায়ক সুমিত বরন প্রমুখ।



     উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি পুজোর উদ্বোধন করে তাঁর ভাষণে বলেন, মহান হিন্দু ধর্মের ইতিহাস সম্প্রীতির কথা বলে।তিনি ধর্মে ধমে' সমন্বয়কে আরও দূঢ করার আহ্বান জানান ।তিনি আরও বলেন একটি বিশেষ রাজনৈতিক দল বিজেপি তারা হিন্দুত্বের কথা বললেও, তারা আসলে হিন্দু বিরোধী এবং সমস্ত ধমে'র বিরোধী। তারা এবার দূগা'পুজা বন্ধ করার চেষ্টা করেছিল ।দূগাপুজা উপলক্ষে পশ্চিমবঙ্গ সরকার কর্তৃক  ক্লাব গুলোকে পঞ্চাশ হাজার টাকা দেওয়া বন্ধ করার জন্য হাইকোর্টে মামলা করেছিল ।কিন্তু সফল হতে পারেনি , কোনদিন সফল হবে না ।আমাদের মানবিক মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সকল ধর্মের মানুষকে নিয়ে চলেন এবং সকল ধর্মের মানুষকে তিনি ভালবাসেন।
 তিনি বাউরিয়া এলাকার  আরও আটটি পুজার পুজো মণ্ডপে যান।তিনি তূনমুল কংগ্রেসের নেতা দীপক গাঙ্গুলীর আহ্বানে বাউরিয়া স্টেশন রোডের পুজো মণ্ডপে যান ।বাউরিয়া ছাড়াও চেঙ্গাইল, রঘুদেবপুর, খলিসানী বিভিন্ন অন্চলের প্রায় পনেরোটির বেশী পুজো মণ্ডপ পরিদর্শন করেন ।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com