luxury taxi association,র প্রতিবাদ,

সরকারি দপ্তরে গাড়ি ভাড়া অভিযোগ পত্র,


সংগঠনের নেতৃবৃন্দ জানান,আমরা luxury taxi association,আমাদের সব গাড়িই সরকারী অফিসে চলে, দীর্ঘ ১২ বছর আমাদের ভাড়া বাড়াই নি সরকার ,আমরা মাত্র ৪৭৫/- প্রতিদিন হিসাবে ভাড়া পাই , টাও কাজ হলে টাকা , না হলে না , একটা ড্রাইভার কে মাইনে দিতে ৭ হাজার টাকা চলে যাই, আমরা খুব আর্থিক সমস্যায় আছি ।




আপনারাই পারেন আমাদের দুঃখের কষ্টের কথা জানতে , এর পর অনেক গাড়ির মালিক ড্রাইভার সুইসাইড করতে বাধ্য হবে , আপনাদের চ্যানেল আর মাধ্যমে , জানতে চাই
সরকারি দপ্তরে চলা গাড়ি গুলো এর জন্যে  কিছু করা উচিত সরকার আর , শেষ ১২ বছর আমাদের ভাড়া বারে নি , তাও আমরা সরকারি দপ্তরে গাড়ি সরবরাহ করে এসেছি , লক ডাউন আর সময় অফিস খুব কম হওয়াতে , আমাদের গাড়ি চলে নি , আমাদের খুব আর্থিক সমস্যা হচ্ছে ,  ৪৭৫/- ( নো ওয়ারক ,নো পে  বেসিস ,) টাকা তাও আমরা পাচ্ছি না ।  দয়া করে দেখবেন , সারা মাসে খুব জোর ১০৫০০/- টাকা হই , অফিসার / অফিস গুলো আমাদের আগেকার টাকা ও দিচ্ছে না, টাকা আটকে রেখেছে ,
Tax 120%  ,ইন্সুনার্স ফিস ,, গাড়ির দাম ,অনেক টাকা করে বেড়ে গেছে ,  একটা ড্রাইভার কে রোজ ৩০০ - ৩৫০ টাকা মুজুরী দিতে হই ,। তার  ওপর গাড়ি আর ফাইন্যান্স আছে , গাড়ি ভাড়া না   বৃদ্ধি , হলে ,আমাদের  জীবন জীবিকা নির্বাহ করা হবে না ,  আমরা খুবই আর্থিক সমস্যাই আছি , আপনি। আমাদের ব্যাপারটা টা দেখলে খুব ভালো হয় ।



সারা বাংলা তে প্রায় ৪০ হাজার কমার্শিয়াল গাড়ি চলে , গাড়ির মালিক , ড্রাইভার , তাদের পরিবার মিলিয়ে প্রায়  ১০ লাখ লোক এই ব্যাবসার ওপর নির্ভর করে  সংসার চালায় , আপনাদের  অনেকবার আমরা জানিয়েছি , আজ আবার ও আপনাদের  জানাচ্ছি ,আপনারা দয়া করে ব্যাপার টা দেখবেন ,খুব তারাতারি আমাদের সমস্যার সমাধান করতে সাহায্য করবেন , আপনারা নিউজ তে আমাদের ব্যাপার গুলো দেখালে বেঙ্গল সরকার আমাদের ব্যাপার টা নিয়ে ভাববে  ,  , ।


                          তন্ময় কুন্ডু,
                        যৌথ সম্পাদক,

0/Post a Comment/Comments