হাওড়া জেলার উলুবেড়িয়াতে ট্রমা কেয়ার ICU অ্যাম্বুলেন্স এর উদ্বোধন এবং বৈতরণীর (ইলেকট্রিক চুল্লির ) শুভ উদ্বোধন



আজ 14ই সেপ্টেম্বর, সোমবার মাননীয়া মুখ্যমন্ত্রীমমতা ব্যানার্জির অনুপ্রেরনায় বিধায়ক ইদ্রিশ আলির এলাকা উন্নয়ন প্রকল্পের অথা'নুকুল্যে  উলুবেড়িয়া পৌরসভায় ট্রমা কেয়ার অ্যাম্বুলেন্সের শুভ উদ্বোধন হলো ।



  উদ্বোধন করলেন বিধায়ক পুলক রায় এবং বিধায়ক ইদ্রিশ আলি ।বিশেষ অতিথি ছিলেন উলুবেড়িয়া পৌরসভার প্রশাসক অভয় দাস,উলুবেড়িয়া পৌরসভার প্রশাসক মন্ডলীর সদস্য আব্বাসউদ্দীন খাঁন প্রমুখ ।



    হাওড়া গ্রামীন জেলা সভাপতি তথা উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিধায়ক পুলক রায় বলেন, এই ধরনের অ্যাম্বুলেন্স পেয়ে উলুবেড়িয়া মানুষেরা খুশী ।তিনি আরও বলেন উলুবেড়িয়া মহকুমা এলাকায় এই ধরনের অ্যাম্বুলেন্স এই প্রথম ।
      উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি বলেন,উন্নয়নের কান্ডারি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরনায় আমার বিধায়ক তহবিলের টাকা থেকে এই ধরনের অ্যাম্বুলেন্সটা দিতে পেরে আমি খুশী ।



এই অ্যাম্বুলেন্সে ICUতে যে সুবিধা থাকে  (যেমন ডাক্তার, নার্স, অক্সিজেন , এয়ার কন্ডিশেন )সব সুবিধাই আছে ।তিনি পৌর প্রশাসক অভয় দাসের প্রশংসা করে বলেন, বেশ কিছুদিন আগে এই ত্র্যাম্বুলেন্সটা দেওয়া 
হলেও  তিনি সযত্নে রেখেছেন এবং ঠিক সময়ে উদ্বোধনের ব্যাবস্থা করেছেন ।বিধায়ক ইদ্রিশ আলি আরও বলেন, মুখমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরনায় সারা পশ্চিমবঙ্গে উন্নয়ন হয়ে চলেছে ।উলুবেড়িয়া পূর্বের মানুষ আমাকে নিজের ঘরের ছেলের মতো ভালোবাসেন ।



তাই উলুবেড়িয়া পূর্বের মানুষের স্বার্থে আমি আমার বিধায়ক তহবিল থেকে এই ত্র্যাম্বুলেন্সটি  উলুবেড়িয়া পৌরসভার দায়িত্বে প্রদান করি ।মমতা ব্যানার্জির আশীর্বাদে উলুবেড়িয়া পূর্বের মানুষের দোয়া আশীর্বাদে আমি 2019 শে উপ নির্বাচনে জয়ী হয়েছি ।এক বছরের মধ্যে আমি আমার বিধায়ক তহবিল থেকে প্রায় এক কোটি টাকার বেশী বাতি স্তম্ভ বানানোর স্বাথে' উলুবেড়িয়া পৌরসভার হাতে প্রদান করি ।



আমি শীঘ্রই কয়েকদিনের মধ্যে আরো ষাট লক্ষ টাকার বিভিন্ন উন্নয়নের কাজ  উলুবেড়িয়া পূর্বের মানুষের স্বার্থে আমার বিধায়ক তহবিল থেকে দেবো ।এরপরে জনসাধারণ ত্র্যাম্বুলেন্সটি আইনগত ভাবে ব্যবহার করতে পারবেন ।
2)মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরনায় আজ 14ই সেপ্টেম্বর, সোমবার বৈতরণীর  (ইলেকট্রিক চুল্লির ) শুভ উদ্বোধন হলো, হাওড়া জেলার দক্ষিণ বাউরিয়ার সিন্দুরিয়া মহলে ।
  এই চুল্লিটি উদ্বোধন করেন বিধায়ক পুলক রায় এবং বিধায়ক ইদ্রিশ আলি ।তাঁরা বলেন, এলাকার মানুষের দীর্ঘ দিনের দাবি ছিল একটি ইলেকট্রিক চুল্লির ।মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নিদে'শে এবং পৌরমন্ত্রী ফিরহাদ হাকিমের সহযোগিতায় এই চুল্লিটি স্থাপন করা হয়েছে ।



          বিধায়ক ইদ্রিশ আলি বলেন, এই ইলেকট্রিক চুল্লিটি করার জন্য রাজ্য সরকারের সঙ্গে বিভিন্ন সময়ে যোগাযোগ করেন বিধায়ক পুলক রায় এবং প্রশাসক অভয় দাস ।
      বিধায়ক ইদ্রিশ আলি এবং বিধায়ক পুলক রায় রাজ্য সরকারের সঙ্গে এবং পৌরমন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে এই ব্যাপারে বহু বার কথাবার্তা বলেছেন।আজকে বাউরিয়া মানুষের স্বপ্ন সফল হলো ।দুটো অনুষ্টানেই উপস্থিত ছিলেন অন্যতম প্রশাসক আকবর শেখ, কেন্দ্রের সভাপতি বেনুকুমার সেন ।

0/Post a Comment/Comments

Previous Post Next Post
Contact for advertising : 9831738670