টোটো চালকের মৃতদেহ উদ্ধার





নিজস্ব প্রতিবেদক, : 

শুক্রবার  বৈষ্ণবনগর সীমান্তবর্তী গ্রামপঞ্চায়েত এলাকার   দৌলতপুরে থেকে আনোয়ার সেখ (42) নামে একজনের  মৃতদেহ উদ্ধার হয়েছে  ।বৃহস্পতিবার  রাতে পেশায়  টোটো চালককে    তুলে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। বাড়ি থেকে আনুমানিক চার কিমি দূরে মৃতদেহ পড়েছিল।  পুলিশ ও স্থানীয় সূত্রে  জানা গেছে  পারিবারিক গ্রাম্যবিবাদ ও টাকাপয়সা নিয়ে মনোমালিন্য  জেরে এই ঘটনা ঘটেছে বলে অনুমান । আনোয়ার সেখ এর  মৃতদেহ উদ্ধারের  ঘটনায়   মৃতের পরিবারের তরফে গ্রামের ফেরাজুল সেখ ও তার লোকজনের বিরুদ্ধে  বৈষ্ণবনগর থানাতে  লিখিত অভিযোগ দায়ের করেছেন। জানা গেছে, এদিন   রাত   খোঁজ মিলছিল না টোটো চালক আনোয়ার সেখের ।মৃত আনোয়ার সেখের কাকাতো ভাই  উকিল সেখ  আত্মীয়  বলেন,  আনোয়ার সেখকে অপহরণ করে  নিয়ে গিয়ে  খুন করেছে ।    শুক্রবার  সকালে আনোয়ারের  মৃতদেহ বাড়ি থেকে প্রায় তিন কিমি দূরে দৌলতপুরে পাওয়া যায়  । পুলিশ সূত্রে জানা গেছে,   মাথায় আঘাতের  চিহ্ন রয়েছে । 



 কীভাবে এই মৃত্যু হল তদন্ত শুরু করেছে পুলিশ।  বৈষ্ণবনগর  থানার   পারদেওনাপুর শোভাপুর গ্রামপঞ্চায়েতের  খাসপাড়া গ্রামে আনোয়ার সেখ এর  বাড়ি । রাত বেশি  হলে   বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন   গভীর রাতে   খোঁজাখুজি শুরু  করেন ।  সকালে জানতে পারে মৃতদেহ পড়ে রয়েছে  মাঠে।  বৈষ্ণবনগর থানার আইসি ত্রিদীপ প্রামানিক  বিশাল পুলিশ বাহিনী নিয়ে    মৃতদেহ উদ্ধারে ছুটে যায় ।  মৃতদেহ উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। এই ঘটনায় মৃত পরিবারের তরফে  দশ জনের নামে বৈষ্ণবনগর থানায় একটি   খুনের অভিযোগ দায়ের করেছে । ঘটনার  তদন্ত শুরু করেছে পুলিশ।  ঘটনায়   এরেজুল সেখ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।   বৈষ্ণবনগর থানার পুলিশ জানায়,    ঘটনায় একটি খুনের মামলা রুজু করা হয়েছে।  একজনকে গ্রেফতার করা হয়েছে।   পুরো ঘটনার তদন্ত শুরু  করেছে  পুলিশ।

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com