নবম শ্রেণীর ছাত্রর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়




 মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মালদার মোথাবাড়ি থানার উত্তর লক্ষীপুর অঞ্চলের কাহালা গ্রামে। বাড়ির পাশের গাছের ডালে ঝুলন্ত অবস্থায় স্থানীয়দের নজরে আসে কিশোরের দেহ। যদিও পরিবারের অভিযোগ মাদক আসরের প্রতিবাদ করায় তাদের সন্তানকে খুন করে ঝুলিয়ে দেয়া হয়েছে।আর এই সমস্ত ঘটনা জড়িত রয়েছে স্থানীয় বেশকিছু মানুষ।এদিকে মোথাবাড়ি থানার পুলিশ দেহ উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানাগিয়েছে মৃত কিশোরের নাম আলকরিম সাইন(১৭)। স্থানীয় বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। বাবা আশু সাইন। পরিবার সূত্রে জানা গেছে, দিন কয়েক আগে এলাকায় ব্রাউন সুগার মাদক আসরের প্রতিবাদ করেছিল মৃত কিশোর। বহিরাগতদের আনাগোনা বেড়ে যাওয়ায় প্রতিবাদ করা নিয়ে রয়েল শেখ ও সাহিল শেখ এর সঙ্গে গন্ডগোল হয়। সেই নিয়ে সোমবার রাতে এলাকায় একটি সালিশি সভা বসে। সালিশি সভা শেষ করে বাড়ি ফিরে এসে পরিবারের লোকেরা এই কিশোরকে আর খুঁজে পাচ্ছিলেন না। খোঁজাখুঁজি করতে গিয়ে সকালে বাড়ির পাশেই পরিতক্ত জায়গায় ঝুলন্ত অবস্থায় নজরে আসে।


ঘটনা প্রসঙ্গে মৃতার বাবা আশু সাইন অভিযোগ,মাদক নেশার প্রতিবাদ করায় ছেলের সাথে গণ্ডগোল হয়েছিল।এরপর স্থানীয় বাসিন্দা আরশেদ শেখ ও তার ছেলের বাড়ি এসে হুমকি দেন। তাই পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছিল। আরে সেই সমস্ত ঘটনাকে ঘিরে রাতে একটি সালিশি সভা হয় বিষয়টি মিটমাট করে নেওয়ার জন্য।গভীর রাতে সভা শেষ করে বাড়ি ফিরে এসে দেখেন ছেলে আলকরিমের খোঁজ নেই। খোঁজাখুঁজি করতে রাত পার করে সকালে ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ছেলেকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

এদিকে ঘটনার খবর পেয়ে মোথাবাড়ি থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। কি ঘটনা রয়েছে তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে মোথাবাড়ি থানার পুলিশ।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com