আমতায় কমিউনিটি হল উদ্বোধনে জেলা শাসক মুক্তা আর্ঘ


 নিজস্ব সংবাদদাতা,হাওড়া:


 আমতা-২ পঞ্চায়েত সমিতির নবম বোর্ডের দ্বিতীয় বর্ষ পূর্তি উপলক্ষে কোভিড যোদ্ধাদের সম্বর্ধনা জ্ঞাপন, বাংলা সহয়তা কেন্দ্র ও কমিউনিটি হলের শুভ উদ্বোধন অনুষ্ঠান উদযাপিত হল সোমবার । এদিন বেলা   ৩টায় পঞ্চায়েত সমিতি ভবনে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।


  সম্মানীয়া জেলা শাসক মুক্তা আর্য,  বিধায়ক ও পশ্চিমবঙ্গ স্বরোজগার নিগম লি. এর চেয়ারম্যান পুলক রায় ,   মহকুমা শাসক অরণ্য বন্দ্যোপাধ্যায়, আমতা-২ নং বিডিও আসিফ ইকবালসহ সহ অন্যান্য অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে  । অনুষ্ঠানটি পরিচালনা করেন আমতা -২ পঞ্চায়েত সমিতির সভাপতি সুকান্ত পাল। 

এই ইতিবাচক অনুষ্ঠানটির উদ্বোধন করেন জেলাশাসক মুক্তা আর্ঘ। করোনা সঙ্গে সামনের সারিতে দাঁড়িয়ে যাঁরা লড়াই করছেন চিকিৎসক, নার্স , পুলিশ, পঞ্চায়েত প্রধান ও আশা কর্মীদের সম্বর্ধনা দেওয়া হয় এই অনুষ্ঠানে। পাশাপাশি দুজন কৃষক পরিবারকে দু লক্ষ টাকার চেক ও বাংলা আবাস যোজনায় একজনের হাতে এক লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। 


প্রসঙ্গত রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা পেতে মানুষদের   অনলাইনে ফর্ম বিলাপ করতে গিয়ে সাইবার কাফেতে টাকা দিতে হত। কিন্তু এখানে এই বাংলা সহায়তা কেন্দ্রে তাঁদের সেই কাজ বিনামূল্যে করা হবে বলে জানান আমতা দুই পঞ্চায়েত সমিতির সভাপতি সুকান্ত পাল। ওয়াকিবহাল মহলের মতে করোনা আবহে  এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ইতিবাচক পদক্ষেপ।


0/Post a Comment/Comments