বিদ্যাসাগরের দ্বিশত জন্মবার্ষিকী পালিত,বাগনান



২৬শে সেপ্টেম্বর, শনিবার মহান পার্থিব  মানবতাবাদী সমাজ সংস্কারক  ইশ্বরচন্দ্র বিদ্যাসাগরের ২০১তম জন্মদিন উপলক্ষে 'বিদ্যাসাগর দ্বিশত জন্মবার্ষিকী উদযাপন কমিটি' বাগনান শাখার উদ্যোগে সকাল ৯টায় বাগনান হাইস্কুলে  বিদ্যাসাগরের মূর্তিতে মাল্যদান কর্মসূচী পালিত হয়। মাল্যদান করেন এই কমিটির কার্যকরী সভাপতি, বাগনান হাই স্কুলের প্রধান শিক্ষক ভাস্কর চন্দ্র আদক । এছাড়াও বাগনান হাইস্কুলে অবস্থিত অন্যান্য বরেণ্য মনীষীদের মূর্তিতে মাল্যদান করা হয়। 



এরপর মিছিলসহকারে বাগনান শহর পরিক্রমা করে স্টেশনে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের প্রতিমূর্তিতে মাল্যদান করেন কমিটির সভাপতি, সম্পাদকসহ অন্যান্য সদস্যরা । বাগনান স্টেশনে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যাসাগরের উপর রচিত উদ্বোধনী সংগীত পরিবেশন করেন শিক্ষিকা কেতকী ঘোষ। 



এই সভায় বক্তব্য রাখেন কমিটির কার্যকরী সভাপতি ভাস্কর চন্দ্র আদক , প্রাক্তন শিক্ষক চণ্ডীচরণ মাইতি, সম্পাদক অভিজিৎ মান্না সহ কমিটির অন্যান্য সদস্যরা। বিদ্যাসাগরের উপর  রচিত গান ও আবৃত্তি  সভাটিকে মনমুগ্ধকর করে তোলে।





AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com