অনলাইন ক্লাসে সাহায্য করেছেন তাদের সকলকে সম্বর্ধনা জ্ঞাপন করা হয় মালদা জেলা প্রশাসনের উদ্যোগে।


মালদা:-

করোনা মহামারীর কারণে গত ২৭  মার্চ থেকে শিক্ষা দপ্তরের নির্দেশে বন্ধ রাখা হয়েছে সমস্ত স্কুল-কলেজ। ছাত্র-ছাত্রীদের পড়াশুনার যাতে ক্ষতি না হয় সেই কথা ভেবে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনলাইন ক্লাস চালু করতে নির্দেশ দিয়েছেন শিক্ষা দপ্তরকে। সেই অনুযায়ী মালদা জেলা প্রশাসন ও ডি.এম সাহেবের উদ্যোগে বেশ কয়েকদিন থেকেই ৪২ জন শিক্ষক শিক্ষিকাদের নিয়ে অনলাইন ক্লাসের ব্যবস্থা করা হয়েছে। এর ফলে উপকৃত হয়েছেন বহু ছাত্র-ছাত্রী। আজ শিক্ষক দিবস উপলক্ষে সেই সমস্ত শিক্ষক-শিক্ষিকারা যারা এই অনলাইন ক্লাসে সাহায্য করেছেন তাদের সকলকে সম্বর্ধনা জ্ঞাপন করা হয় মালদা জেলা প্রশাসনের উদ্যোগে। 



উক্ত সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদা জেলা পরিষদের সভাধিপতি মাননীয় শ্রী গৌর চন্দ্র মন্ডল মহাশয়, জেলা সমাহর্তা শ্রী রাজর্ষি মিত্র মহাশয়, অতিরিক্ত জেলা শাসক মহাশয়, জেলা পরিষদের  শিক্ষা কর্মাধ্যক্ষ এবং আরো অনেকে। গৌরবাবু উক্ত অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকাদের হাতে স্মারক পুরস্কার তুলে দেন।


0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com