ব্যবসায়ীদের স্বার্থে আবারও গর্জে উঠলেন বিশিষ্ট ব্যবসায়ী নেতা উজ্জ্বল সাহা।






মালদা: 

ব্যবসায়ীদের স্বার্থে আবারও গর্জে উঠলেন বিশিষ্ট ব্যবসায়ী নেতা উজ্জ্বল সাহা। পবিত্র সংগঠনকে কাজে লাগিয়ে এসেন্সিয়াল কমিউডিটির নামে ব্যবসা  করে গেছেন গুটি কয়েক জন ব্যবসায়ী। অথচ এই লকডাউন এবং আনলক লকডাউন পর্বে দিনের-পর-দিন মার খেয়েছেন সাধারণ ব্যবসায়ীরা। তাদের ক্ষতিপূরণ দিবে কে। এই আভিযোগ  তুলে এবারে ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়ে জড়াল আওয়াজ তুললেন বিশিষ্ট ব্যবসায়ী নেতা উজ্জল সাহা। এদিন তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, দিনের-পর-দিন এসেন্সিয়াল কমিউডিটির নামে পবিত্র সংগঠন কে কাজে লাগিয়ে ব্যবসা করে এসেছেন গুটিকয়েক ব্যবসায়ী অথচ মার খেয়েছেন সাধারণ ব্যবসায়ীরা। 5 তারিখ থেকে পূণদিবসীয় দোকানপাট খোলার কথা বলা হচ্ছে। 



অথচ আনলক পর্বেও সন্ধ্যা পাঁচটার পরেও চুটিয়ে ব্যবসা করেছেন কিছু ব্যবসায়ী তথা বড় বড় শপিংমল গুলি। তার প্রমাণও এদিন সংবাদমাধ্যমের সামনে তুলে ধরেন ব্যবসায়ী নেতা উজ্জল সাহা। এছাড়াও লক ডাউন পিরিয়ডে এসেন্সিয়াল কমিউডিটির নামে বস্ত্র বিক্রয় করেছে ঐ সমস্ত বড় বড় শপিং মলে। অথচ দিনের পর দিন ক্ষতিগ্রস্ত হয়েছেন সাধারণ ব্যবসায়ীরা।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com