রক্তদান,স্বাস্থ্য শিবির হলো প্রেরনা ওয়েলফেয়ার মিশনের উদ্যোগে






করোনা আবহে রক্তের সঙ্কটজনক পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে  প্রেরণা ওয়েলফেয়ার মিশনের উদ্যোগে ফ্রী হেলথ চেক-আপ ক্যাম্প ও রক্তদান শিবিরের অনুষ্ঠান হল। 



রবিবার এই অনুষ্ঠান হয় বাউরিয়া কেঠুয়াপোল হাজী মার্কেট এলাকায়। এই অনুষ্ঠানে বিনা পয়সায় রোগীদের চিকিৎসা পরিষেবা দেন চিকিৎসকরা। 



সাধারণ চিকিৎসা পরিষেবার পাশাপাশি হার্ট, দাঁত সহ বিশেষ বিশেষ ক্ষেত্রে লোকেদের চিকিৎসা পরিষেবার ব্যবস্থা করেন উদ্যোক্তারা। 



সংস্থার তরফে সম্পাদক তথা উলুবেড়িয়া ১ ব্লকের চন্ডীপুর ব্লক প্রাথমিক হাসপাতালের চিকিৎসক আজিজুল মোল্লা ও সভাপতি তথা বাগনান হাইস্কুলের শিক্ষক আমীরুল ইসলাম চৌধুরী বলেন, চিকিৎসা পরিষেবা ছাড়াও রোগীদের প্রেসার, সুগার, থাইরয়েড পরীক্ষা এবং ইসিজি করা হয়। প্রায় দুই আড়াইশো রোগী এদিন চিকিৎসা করান স্বাস্থ্য শিবিরে। 



মানুষের পাশে থাকতে পেরে আমরা আনন্দিত। সংস্থার সহ-সম্পাদক তথা শিক্ষক খালিদ রহমান ও সহ সভাপতি সমাজসেবী জাহিদুল ইসলাম বলেন, এদিন অনুষ্ঠানে প্রায় ৭০ জন  রক্ত দান করেন। আমরা করোনা পরিস্থিতিতে আমরা বিভিন্নভাবে মানুষদের পাশে দাঁড়িয়েছি। ত্রাণ সামগ্রী বিতরণ, স্বাস্থ্য শিবির করেছি। 


আজও স্বাস্থ্য শিবির ও রক্তদান শিবিরের কর্মসূচি নেওয়া হল। আগামী দিনেও এভাবেই প্রেরণা মানুষের পাশে দাঁড়াবে। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 


উলুবেড়িয়া ২ ব্লকের রঘুদেবপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তৃণমূলের যুবায়ের আলম, শিক্ষক আসলাম খান, চিকিৎসক মাজিদ মল্লিক, চিকিৎসক সফিউর রহমান মুন্সী, চিকিৎসক আকাশ মজুমদার, চিকিৎসক মনিরুল ইসলাম, চিকিৎসক আজিজ ইকবাল প্রমুখ। যুবায়ের আলম বলেন, সত্যিই প্রেরণা ভালো কাজ করে চলেছে এই কোভিড পরিস্থিতিতে। আমরা তাদের পাশে রয়েছি বলে জানানো হয়।
 বিনামূল্যে ওষুধ দেওয়া হয়, এবংএক ছাত্র ও এক ছাত্রীকে আর্থিক সহায়তাও দেওয়া হয় সংস্থার পক্ষ থেকে।

0/Post a Comment/Comments

AB Banga News-এ খবর বা বিজ্ঞাপন দেওয়ার জন্য যোগাযোগ করুনঃ 9831738670 / 7003693038, অথবা E-mail করুনঃ banganews41@gmail.com